whatsapp channel
BollywoodHoop Plus

বিয়ে করলেন সলমান খান!

নব্বইয়ের দশক থেকে সলমান খান (Salman Khan)-এর বিয়ে নিয়ে তাঁর অনুরাগীদের চিন্তার শেষ নেই। সলমান কিন্তু বারবার জানিয়েছেন, তাঁর বিয়ের বয়স আর নেই। কিন্তু অনুরাগীদের একাংশ প্রায় প্রতি বছর তাঁকে বিয়ের পিঁড়িতে বসিয়ে দেন। এবার নেটদুনিয়া ছয়লাপ হয়ে গিয়েছে সলমানের বিয়ের ছবিতে। অনেকে সত্য-মিথ্যা যাচাই না করেই অত্যন্ত খুশি। কারণ মত পাল্টে বিয়ে করেছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সলমান।

সম্প্রতি সলমান ও সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)-র বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, সোনাক্ষীর সিঁথিতে সিঁদুর ও পরনে নববধূর সাজ। তাঁর মেহেন্দি পরা হাতের আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন সলমান। প্রথমে সলমানের অনুরাগীরা অত্যন্ত খুশি হলেও কিছুক্ষণের মধ্যেই বোঝা যায় ছবিটি অত্যন্ত সুনিপুণ ভাবে এডিট করা। এই কাজটি করেছেন সলমানের এক ফ্যান। তবে বাস্তবে সলমানকে বিয়ের পিঁড়িতে বসতে না দেখলেও তাঁর ও সোনাক্ষীর এই জুটি অনুরাগীদের কাছে একদম ‘আসলি সোনা’ মনে হয়েছে।

প্রসঙ্গত, সোনাক্ষীর ডেবিউ হয়েছিল সলমানের বিপরীতে ‘দাবাং’ ফিল্মে। তিনি দাবাং ফ্র‍্যাঞ্চাইজির সব কটি ফিল্মে সলমানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। সলমান ও সোনাক্ষীর ‘দাবাং’ জুটি দর্শকদের কাছে একে অপরের পরিপূরক। ফলে সোনাক্ষীর সঙ্গেই এডিটিং বিয়ে হয়ে গেল সলমানের।

অপরদিকে সোনাক্ষী এই মুহূর্তে সলমানের সঙ্গে ‘দাবাং’ ট‍্যুরে গিয়েছেন। গত বছরের শেষ থেকেই তাঁর বিয়ের গুঞ্জন বলিউডে ভাসছে। তার মধ্যেই ভাইরাল হয়ে গেল সলমান ও সোনাক্ষীর বিয়ের ছবি। হলফ করে বলা যায় শত্রুজী (Shtrughna Sinha) মেয়ের এহেন ছবি দেখে একবার অন্তত পরিবারের সদস্যদের চিৎকার করে বলেছেন ‘খামোশ’।

whatsapp logo