whatsapp channel

Ranu Mondal: গানের জগতে ফিরে খুশি নন! রেকর্ডিং স্টুডিওয় মন খারাপ রাণুর

রাণাঘাটের রাণু মন্ডল (Ranu Mondal) আবারও গড়তে চললেন আরও এক কাহিনী। বলিউডে হৃষিকেশ মন্ডলের পরিচালনায় বড় পর্দায় তৈরি হচ্ছে রাণুর বায়োপিক ‘মিস রাণু মারিয়া’। রাণুর ভূমিকায় অভিনয় করছেন বাংলার মেয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাণাঘাটের রাণু মন্ডল (Ranu Mondal) আবারও গড়তে চললেন আরও এক কাহিনী। বলিউডে হৃষিকেশ মন্ডলের পরিচালনায় বড় পর্দায় তৈরি হচ্ছে রাণুর বায়োপিক ‘মিস রাণু মারিয়া’। রাণুর ভূমিকায় অভিনয় করছেন বাংলার মেয়ে ইশিকা দে (Eshika Dey)। নিজের বায়োপিকের জন্য গান রেকর্ড করলেন রাণু।

Advertisements

কলকাতার একটি রেকর্ডিং স্টুডিওয় ‘মিস রাণু মারিয়া’-র সঙ্গীত পরিচালক বাংলার সুরকার তথা গায়ক সিদ্ধার্থ রায় (Siddhartha Ray) ওরফে সিধু (Sidhu) ও সন্দীপ কর (Sandip Kar)-এর নির্দেশনায় প্লে-ব‍্যাক করলেন রাণু। এদিন রাণুর সাথে উপস্থিত ছিলেন ইশিকা ও ফিল্মের অন্যান্য কলাকূশলীরা। বহুদিন পর স্টুডিওয় রেকর্ডিং করতে এসে মন খারাপ হয়ে গিয়েছিল রাণুর। কিন্তু ইশিকা আসতেই তাঁর সঙ্গে কথা বলে মন ভালো হয়ে গেল রাণুর। ইশিকা রাণুকে ‘রাণু মা’ বলেন। এরপরেই নিজের সুরেলা কন্ঠে পরপর দুটি গান রেকর্ড করলেন রাণু।

Advertisements

রাণুর রাণাঘাটের বাড়িতে গিয়েছিলেন সিধু ও হৃষিকেশ মন্ডল। সেখানেই সারাদিন ধরে রাণুকে নিজের সুরারোপিত গান প্র্যাকটিস করিয়েছিলেন সিধু। সিধু ও সন্দীপ ছাড়াও ‘মিস রাণু মারিয়া’-র সুরকার হিসাবে রয়েছেন সুরজিৎ চ্যাটার্জী (Surajit Chatterjee), নীলাকাশ রায় (Nilakash Ray)। এই ফিল্মে সিধু ও রাণু ছাড়াও গান গেয়েছেন সুরজিৎ, শ্রীরাধা ব্যানার্জী (Sreeradha Banerjee), অঙ্কিতা ভট্টাচার্য (Ankita Bhattacharya), প্রশ্মিতা পাল (Prashmita Pal), শুভশ্রী (Subhasree), সায়ন্তনী (Sayantani) ও বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

Advertisements

অপরদিকে মুম্বইতে থাকলেও রাণাঘাটে এসে রাণুর সাথে কয়েকদিন থেকে তাঁকে পর্যবেক্ষণ করেছেন ইশিকা। ইশিকার সঙ্গে রাণুর আত্মীয়তার সম্পর্ক গড়ে উঠেছে। রাণুর বাড়িতে কয়েকদিন থাকার পর ইশিকা যখন মুম্বইয়ের পথে রওনা দেওয়ার জন্য বেরোচ্ছিলেন, রাণু কেঁদে ফেলেছিলেন তাঁকে জড়িয়ে ধরে। তাঁকে ছেড়ে যেতে মানা করেছিলেন। কিন্তু উপায় ছিল না ইশিকার। তাঁকে যে ফিরতেই হত। বলিউডের ফিল্ম হলেও ‘মিস রাণু মারিয়া’-র শুটিং ইউনিট বাংলার। নভেম্বর মাস থেকে শুরু হয়েছে এই ফিল্মের শুটিং। কলকাতা, রাণাঘাট, মুম্বই শুটিং হওয়ার কথা রয়েছে। এই ফিল্মে তুলে ধরা হবে রাণুর অল্প বয়স, স্ট্রাগল, রাণাঘাট স্টেশনে তাঁর ভিক্ষার কারণ।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media