whatsapp channel

Aditya Narayan: ঘরে এলো মা লক্ষ্মী, খুদে কন্যার প্রথম ছবি শেয়ার করলেন আদিত্য নারায়ণ

সম্প্রতি উদিত নারায়ণের বাড়িতে তাঁর নাতনি এসেছে। কন্যা সন্তানের পিতা হয়েছিলেন আদিত্য নারায়ন। ২৪শে ফেব্রুয়ারি মুম্বই-র এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন আদিত্য নারায়ণের স্ত্রী শ্বেতা অগ্রবাল। বেশ কিছুদিন…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি উদিত নারায়ণের বাড়িতে তাঁর নাতনি এসেছে। কন্যা সন্তানের পিতা হয়েছিলেন আদিত্য নারায়ন। ২৪শে ফেব্রুয়ারি মুম্বই-র এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন আদিত্য নারায়ণের স্ত্রী শ্বেতা অগ্রবাল। বেশ কিছুদিন এই সুখবর তিনি সোশ্যাল মিডিয়ায় গোপন রেখেছিলেন।

সম্প্রতি তিনি তাঁর এই সুখবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন। উদিত নারায়ণের পরিবারের লক্ষ্মী আসায় আপ্লুত সকলেই। এবার তিনি ইনস্টাগ্রামে সেই লক্ষ্মী মেয়েটিকে কোলে নিয়ে ধরা দিলেন। ছবিটিতে দেখা যাচ্ছে যে নরম কাপড়ে বেষ্টিত হয়ে বাবার কোলে শান্তির ঘুম দিচ্ছে একরত্তি মেয়ে। ছবিটি এমন সযত্নে তোলা যে ক্যামেরায় ফুটফুটে মেয়েটির মুখ পর্যন্ত দেখা যাচ্ছে না।

প্রেগনেন্সি থেকে জন্ম পর্যন্ত তাঁদের এই দাম্পত্যের প্রতিটি ছোট ছোট মুহূর্ত ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতি আদিত্য নারায়ণ এবং শ্বেতা অগ্রবাল। মাতৃত্বযাপন যে কতটা কঠিন কাজ তা মা হওয়ার পর হাড়ে হাড়ে টের পাচ্ছেন শ্বেতা। এই সুন্দর ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে আদিত্য নারায়ণ ক্যাপশনে লেখেন, “আমি কৃতজ্ঞ, আমি ভাগ্যবান। মনে হয় ভগবানের কোনও আশীর্বাদ আমার সঙ্গে রয়েছে। আমি আমার মেয়ের সঙ্গে কয়েকটা সপ্তাহ একান্ত সময় কাটাতে চাই। ততদিন বিদায়। শীঘ্রই আবার দেখা হবে ডিজিটাল মিডিয়া।”

এই ক্যাপশন দেখে আন্দাজ করা যায় তিনি এখন পরিবারের সঙ্গে একান্ত সময় কাটাতেই ব্যস্ত। আর এই সময়টা তিনি যতটা সম্ভব কাজ এবং সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখতে চাইছেন। আপাতত তিনি কাজের থেকে মুক্ত। সারেগামাপায় তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল। যার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়ে গিয়েছে গত রবিবার।

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই নারায়ণ পরিবারে চলে এল নতুন সদস্য। তারকা দম্পতি এই নবাগত সদস্যার নাম রেখেছেন তিভিষা। গত ২০২০ সালে অভিনেত্রী শ্বেতা অগ্রবালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media