Hoop PlusRegional

Samantha: সামান্থার প্রতি কাজ পিছু পারিশ্রমিক কয়েকটি মার্সিডিজ গাড়ির দামের চেয়েও বেশি

দক্ষিণের সিনেমায় সামান্থা নিঃসন্দেহে একটি চর্চিত নাম। নিজের চিরাচরিত রাখঢাকের ঘেরাটোপকে ভেঙে দিয়ে সামান্থা বারবার ধরা দিচ্ছেন নতুন অবতারে। বিবাহ বিচ্ছেদের পর যেন তিনি আরও বেশি করে ইন্ডাস্ট্রিতে সক্রিয় হয়ে উঠেছেন। নয় নয় করে এই ইন্ডাস্ট্রিতে তিনি বারোটা বছর কাটিয়ে দিলেন। এই নয় বছরে তাঁর প্রাপ্তির অংক বিশাল। এই দীর্ঘ পাঁচ বছরে তাঁর ঝুলিতে জমেছে অনেক সিনেমা, অনেক পুরস্কার।

ব্যক্তিগত জীবনকে দূরে সরিয়ে রেখে তিনি ইন্ডাস্ট্রিতে যেন নতুন করে জ্বলে উঠেছেন। একের পর এক হিট ওয়েব সিরিজ এবং সিনেমায় তিনি অভিনয় করে চলেছেন । দক্ষিণ ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় যে নয়নতারার পর তিনি সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত নায়িকা। এক দশকেরও বেশি সময় ধরে তিনি অভিনয় করে চলেছেন এই ইন্ডাস্ট্রিতে। দেখেছেন জীবনের নানা ঘাত-প্রতিঘাত।

তাঁর কেরিয়ারের এই দীর্ঘ পথ চলায় বেশিরভাগ ছবি বক্স অফিসে সফল। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একচেটিয়া রাজত্ব করার পর তিনি পা বাড়িয়েছেন বলিউডের দিকে। বলিউডও তাকে নিরাশ করেনি। মনোজ বাজপেয়ী অভিনীত দ্য ফ্যামিলি ম্যান সিরিজে তিনি অভিনয় করে দর্শকদের এবং সমালোচকদের বিশাল প্রশংসা পান। সম্প্রতি পুষ্পা সিনেমার ও অন্টাভা গানে তিনি তার হট অবতারে দর্শকদের ঘুম কেড়ে নিয়েছেন।

কিন্তু এই বিখ্যাত নায়িকার প্রতি কাজের পারিশ্রমিক জানলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি পুষ্পার জন্য তিনি দেড় কোটি টাকা পর্যন্ত দাবি করেন। কিন্তু ছবিটির সাফল্যের জন্য তার পারিশ্রমিক পাঁচ কোটিতে গিয়ে দাঁড়ায়।

সামান্থা প্রভু প্রতি কাজ পিছু তিন থেকে পাঁচ কোটি টাকা পারিশ্রমিক পর্যন্ত নিয়ে থাকেন। যদি খুব গুরুত্বপূর্ণ কোনো চরিত্র করেন তাহলে এর থেকে বেশি পারিশ্রমিকও তিনি দাবি করতে পারেন।

Related Articles