whatsapp channel
Bengali SerialHoop Plus

গার্লফ্রেন্ডদের সঙ্গে খুনসুটিতে ‘খড়কুটো’র গুনগুন, শীতের দুপুরে চলছে ভরপুর আড্ডা

রিল লাইফেও সদ্য ‘খড়কুটো’র গুনগুনের সবে মাত্র বিয়ে হয়েছে সৌজন্য-র সঙ্গে। সৌজন্যের সাথে গুনগুনের হাসি খুনসুটিতে জমিয়ে সংসার করছে। শ্বশুরবাড়িতে বিন্দাস আছে অভিনেত্রী। যৌথ পরিবারের সংসারে বেশ আনন্দে আছেন গুনগুন। পুরোনো ধ্যান ধারণার মানুষদের পাশ্চাত্য সাজেও সাজাতে ভোলেননি গুনগুন। আর কি কি মজা হবে গুনগুনের শ্বশুড়বাড়িতে তা দেখার জন্য মুখিয়ে আছেন বাঙালি দর্শকরা।

এবার সত্যি সত্যি তৃণা নিজের মনের মানুষের সাথে সাত পাকে ঘুরবেন। বিয়ের আর ২০ দিন ও বাকি নেই। গুনগুন ওরফে তৃণা সাহা ১০ বছরের দীর্ঘ প্রেমকে পরিনতি দিচ্ছেন গত ৪ঠা ফেব্রুয়ারীতে। বাংলা টেলিজগতের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। দীর্ঘ কয়েক বছরের লিভ ইনের পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। বিয়ের আগে থেকেই শুরু জোরদার প্রস্তুতি চলছে। অভিনয়ের পাশেই আইবুড়োভাত, ব্যাচেলার গার্লস পার্টি আর নিজেদের এনগেজমেন্ট ও সঙ্গীত অনুষ্ঠান সারলেন অভিনেত্রী।

ফেব্রুয়ারির ৪ তারিখে কলকাতা শহরের এক নামী ক্লাবে বসবে বিয়ের আসর। এরপর ভ্যালেন্টাইন্স ডে-র দিন অর্থাৎ পভালোবাসার দিনে হবে গ্র্যান্ড রিসেপশন। তার আগেই গত শনিবার শহরের এক অভিজাত স্থানে বসেছিল নীল তৃণার বাগদান এবং  সংগীতের অনুষ্ঠান। আর এই দিন নীল এ দিন হবু স্ত্রী-কে দারুণ এক সাইপ্রাইজ দিয়েছিলেন। নীল তৃণাকে যে হীরের আংটি পড়িয়েছিলেন সেই আংটি উড়ে এসেছিল আকাশ থেকে। বেলুনে বাঁধা ড্রোনে করে আকাশ থেকে নেমে আসে আংটি। সেই আংটি দু’জন পরিয়ে দেন দু’জনকে। এরপর তৃণাকে ইমপ্রেস করার জন্য সুন্দর গানে নাচলেন নীল বাবু। বাগদানের অনুষ্ঠানের পাশাপাশি অসাধারণ সুন্দর একটি কেকও  কাটেন দম্পতি। এই দিন নীল তৃণার টলিপাড়ার বহু বন্ধুরা উপস্থিত ছিলেন।

তৃণা আপাতত এখন বিয়ের আগেই নীল কে ছাড়াই খড়কুটোর কোস্টারদের সাথে শান্তিনিকেতন শ্যুটিং এ গেছেন। আর সেখানে শ্যুটিং এর সাথে বেশ মজাতেই আছেন। অভিনেত্রীর রিলের দুই ননদ এখন খুব ভালো বন্ধু হয়ে উঠেছেন। অভিনেত্রী প্রায়শই নিজের এই দুই ননদের সাথে রিল ভিডিও করেন। শান্তিনিকেতনে এর অন্যথা হলনা। একনজরে দেখে নেওয়া যাক। বিয়ের আগে নিজের দুই বেস্টির সাথে হাসি খুশিতে দিন যাপন করলেন অভিনেত্রী। কেকের গাওয়া ইয়ারো গানে নিজেদের বন্ধুত্ব উদযাপন করলেন। নিমেষে ভাইরাল এই রিল ভিডিও।

whatsapp logo