whatsapp channel

Allu Arjun: ‘ঝুঁকেগা নেহি’ ডায়লগ ভুলে আইনি ঝামেলায় ‘পুষ্পা’ আল্লু অর্জুন, দিতে হল জরিমানা

দক্ষিণী তারকা আল্লু অর্জুন (Allu Arjun) বরাবর ইউথ আইকন। ‘পুষ্পা’-র দৌলতে এই মুহূর্তে আরও বিখ্যাত তিনি। শোনা যাচ্ছে, বেড়েছে তাঁর পারিশ্রমিক। ফিল্মে তাঁর বলা সংলাপ ‘পুষ্পা ঝুঁকেগা নেহি শালা’ তো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দক্ষিণী তারকা আল্লু অর্জুন (Allu Arjun) বরাবর ইউথ আইকন। ‘পুষ্পা’-র দৌলতে এই মুহূর্তে আরও বিখ্যাত তিনি। শোনা যাচ্ছে, বেড়েছে তাঁর পারিশ্রমিক। ফিল্মে তাঁর বলা সংলাপ ‘পুষ্পা ঝুঁকেগা নেহি শালা’ তো রীতিমত বিখ্যাত। কিন্তু এবার আল্লু অর্জুন জড়িয়ে পড়লেন আইনি ঝামেলায়।

Advertisements

একসময় সেলিব্রিটিদের একাংশ কালো কাঁচের গাড়িতে যাতায়াত করতেন সর্বত্র। কিন্তু পরবর্তীকালে নিরাপত্তা ও গাড়ির ভিতর যাতে কোনও অনৈতিক কাজ না ঘটে, এই কারণে গাড়িতে কালো কাঁচের ব্যবহার বন্ধ করার নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। ভারতীয় প্রশাসনের এই নির্দেশ অনুযায়ী, বর্তমানে সব তারকাদের গাড়ির কাঁচ স্বচ্ছ সাদা। কিন্তু নিয়ম ভেঙেছিলেন আল্লু অর্জুন। কিন্তু হায়দ্রাবাদ পুলিশের নজরে এসেছে, বেশ কিছু দক্ষিণী তারকা নিয়ম ভেঙে তাঁদের গাড়িতে কালো কাঁচ অথবা অন্য কোনো রঙের কাঁচ ব্যবহার করছেন। কারণ এর ফলে তাঁদের এয়ার-কন্ডিশনড গাড়ির ঠান্ডা বাইরে যাবে না। এমনকি বোঝা যাবে না এই গাড়িতে কোনো তারকা আছেন। কিন্তু হায়দ্রাবাদ পুলিশের নজরে পড়লেই তাঁরা সঙ্গে সঙ্গে গাড়ির রঙিন কাঁচের জন্য জরিমানা করার পাশাপাশি বদলে দিচ্ছেন কাঁচ।

Advertisements

এবার আল্লু অর্জুন ধরা পড়লেন হায়দ্রাবাদ পুলিশের হাতে। তিনিও তাঁর দামী গাড়িতে নিয়ম ভেঙে কালো রঙের কাঁচ লাগিয়ে ছিলেন। ফলস্বরূপ ‘পুষ্পারাজ’-কে তার খেসারত দিতে হল। কড়কড়ে সাতশো টাকা জরিমানা দিয়ে ও গাড়ির কাচ বদলে তবেই রেহাই পেয়েছেন আল্লু অর্জুন।

Advertisements

আপাতত আল্লু অর্জুন ব্যস্ত তাঁর আপকামিং প্রজেক্ট নিয়ে। ‘পুষ্পা 2’-র শুটিং শুরু হতে চলেছে। এছাড়াও কোরাতলা শিবা (Koratla Shiva) পরিচালিত একটি প‍্যান ইন্ডিয়ান ফিল্মে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন আল্লু অর্জুন (Allu Arjun) ও ধনুশ (Dhanush) ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media