whatsapp channel

Bhumika Chawla: কেমন আছেন ‘তেরে নাম’ সিনেমার অভিনেত্রী ভূমিকা চাওলা? এখন কি করেন তিনি!

ভূমিকা চাওলা (Bhumika Chawla)-র নাম এই মুহূর্তে বিস্মৃতপ্রায় হলেও একসময় বলিউড এই নাম নিয়ে যথেষ্ট আশাবাদী ছিল। দক্ষিণ ভারতের বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছিলেন ভূমিকা। কিন্তু বলিউডে তাঁর ডেবিউ ঘটে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভূমিকা চাওলা (Bhumika Chawla)-র নাম এই মুহূর্তে বিস্মৃতপ্রায় হলেও একসময় বলিউড এই নাম নিয়ে যথেষ্ট আশাবাদী ছিল। দক্ষিণ ভারতের বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছিলেন ভূমিকা। কিন্তু বলিউডে তাঁর ডেবিউ ঘটে ‘তেরে নাম’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে অভিনয়ের পর পরিচিতি লাভ করেছিলেন ভূমিকা। সলমান খান (Salman Khan)-এর বিপরীতে ‘তেরে নাম’-এ অভিনয় করেছিলেন তিনি। ফিল্মটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও ভূমিকার অভিনয় প্রশংসিত হয়েছিল।

Advertisements

ভূমিকার জনপ্রিয়তা দেখে অনেকেই মনে করেছিলেন, বলিউডে তিনি এক নম্বর নায়িকার স্থান দখলের উপযুক্ত। কিন্তু বিভিন্ন কারণে বলিউডের মূল স্রোত থেকে ক্রমশ সরে গিয়েছেন ভূমিকা। এই মুহূর্তে তিনি দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির নামী অভিনেত্রী। তবে 2016 সালে ‘এম.এস.ধোনি -দ্য আনটোল্ড স্টোরি’-তে অভিনয় করেছিলেন ভূমিকা। এই ফিল্মে ধোনির ভূমিকায় অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর দিদির চরিত্রে অভিনয় করেছিলেন ভূমিকা।

Advertisements

Advertisements

ভূমিকা অভিনীত প্রথম ফিল্ম ‘ইউভাকুডু’ একটি তেলেগু ফিল্ম ছিল। পরবর্তীকালে তেলেগু ও হিন্দি ছাড়াও ভূমিকা তামিল, কন্নড়, মালয়ালম, পঞ্জাবি ও ভোজপুরি ফিল্মে অভিনয় করেছেন। বিয়াল্লিশ বছর বয়সে এসেও নিজের সৌন্দর্য ধরে রেখেছেন ভূমিকা।

Advertisements

সৌন্দর্য বজায় রাখার ক্ষেত্রে ইতিবাচক মনোভাব পছন্দ করেন ভূমিকা। সোশ্যাল মিডিয়া তাঁর অত্যন্ত পছন্দের বিষয়। প্রায়ই একাধিক ফটোশুট করে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজেকে খবরের শিরোনামে রাখতে পছন্দ করেন ভূমিকা। এছাড়াও তিনি কবিতা লিখতে ভালোবাসেন। এখনও অবধি তাঁর একশোটি কবিতা প্রকাশিত হয়েছে। মুম্বইয়ে থাকাকালীন ভূমিকা বিভিন্ন স্পোর্টস ও ম্যারাথন ইভেন্টে অংশগ্রহণ করেন।

whatsapp logo
Advertisements
Avatar