whatsapp channel
Hoop PlusTollywood

Premangshu Roy: হাতে নেই সিনেমা, ফাস্টফুড বিক্রি করে সংসার চালাচ্ছেন ‘চিলেকোঠা’-র প্রেমাংশু

কয়েক মাস আগে ফেসবুকে পরিচালক প্রেমাংশু রায় (Premangsu Roy) জানিয়েছিলেন, তাঁর হাতে কাজ নেই। চলছে না সংসার। তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত থাকলেও সেখান থেকে সংসার চালানোর মতো উপার্জন হয় না। এবার ফেসবুকে আরও একটি পোস্ট করে প্রেমাংশু নিজের ফাস্টফুডের দোকান খোলার সুখবর দিলেন।

পয়লা বৈশাখের দিন উদ্বোধন হয়েছে প্রেমাংশুর ফাস্ট ফুডের দোকানের। এটির নাম ‘সূচক ফুড কর্ণার’। প্রেমাংশু লিখেছেন, বেহালা, সরশুনা, বাগপোতা রোডে, ‘নিউ ভিস্তা অ্যাকাডেমি’ স্কুলের বিপরীতে তাঁর এই দোকান। জোম্যাটো ও সুইগি থেকে খাবার অর্ডার দেওয়া যাবে এখানে। এর আগে একটি পোস্টে বাংলা নাট্য জগত থেকেও নিজেকে সরিয়ে নেওয়ার কথা জানিয়ে প্রেমাংশু লিখেছিলেন, গত সাতাশ বছরে তিনি এই জগতে কোনো উন্নতি করতে পারেননি। আর্থিক সমস্যা ছাড়াও ব্যক্তিগত কারণ ছিল।

তাঁর ফাস্টফুডের দোকান খোলার ঘোষণা করে প্রেমাংশু লিখেছিলেন, ইন্ডাস্ট্রির নোংরা রাজনীতির মুখে পড়ে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি।

2017 সালে প্রেমাংশু পরিচালিত ফিল্ম ‘চিলেকোঠা’ মুক্তি পেয়েছিল। এই ফিল্মে অভিনয় করেছিলেন ব্রাত্য বসু (Bratya Basu), ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty) ও ধৃতিমান চট্টোপাধ্যায় (Dhritiman Chatterjee)। কিন্তু কয়েক বছর আগে একজন উঠতি অভিনেত্রী একটি অ্যাক্টিং ওয়ার্কশপের সময় প্রেমাংশুর নামে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। এরপর থেকেই শুরু হয় প্রেমাংশুর অবনমন।

whatsapp logo