Hoop PlusTollywood

Dev-Mimi: মনোমালিন্য ভুলে মিমির সঙ্গে জুটি বেঁধে মধ্যপ্রদেশ উড়ে যাবেন দেব!

দেব এবং মিমিকে একসঙ্গে জুটিতে একাধিক সিনেমায় দেখা গেছে। যোদ্ধা, শুধু তোমারি জন্য এই ছবিগুলিতে তাদের কেমিস্ট্রি দর্শকরা বরাবর উপভোগ করেছিলেন। বহুদিন বড় পর্দায় ব্রাত্য হয়ে গেছে তাদের জুটি। তবে এবার তাদের অনুরাগীদের জন্য সুখবর। দেবের নতুন বাংলা ছবি ‘প্রেমের কথা’র মাধ্যমে আবারও জুটি বাঁধতে চলেছেন এই দুইজন।

ছবিটি প্রযোজনা করবেন গণেশুণি ও হৃষিকিং। দেব এবং মিমির পাশাপাশি সম্ভবত থাকতে পারেন ওম সাহানিও। মধ্যপ্রদেশে এই ছবির শুটিং সম্পন্ন হবে। বাংলা সিনেমার ইতিহাসে প্রথম কোন ছবি মধ্যপ্রদেশের শুটিং হতে চলেছে। এই ছবিটি পরিচালনাও করবেন হৃষিকিং।

পরিচালক যেমনটা জানিয়েছেন যে তার নতুন ছবি ‘প্রেমের কথা’য় এক ঝাঁক নতুন মুখ দেখতে চলেছে দর্শক। আরে থে পরিচালক জোর দিচ্ছেন মধ্যপ্রদেশে বসবাসকারী বাঙালীদের। ছবিতে একই সঙ্গে থাকবে প্রেম এবং মানসিক টানাপোড়েন এর দ্বন্দ্ব। ছবির শুরু প্রেম এবং কাব্যের কলেজ লাইফের প্রেম দিয়ে। কিন্তু ভাগ্যক্রমে কাব্যের বিয়ে অন্য জায়গায় ঠিক হয়? এবছর জুলাই থেকে শুরু হবে এই সিনেমার শুটিং। মধ্যপ্রদেশের বিভিন্ন জঙ্গল কে বেছে নেওয়া হয়েছে শুটিংয়ের লোকেশন হিসেবে।

হৃষিকিং প্রযোজনা সংস্থা নিজেই এই খবরে শীলমোহর দিয়েছেন। তারা দেবকে এই ছবির নায়ক হিসেবে দেখতে চায় তাই তারা যোগাযোগ করেছিলেন অভিনেতার সঙ্গে। আগামী মাসে কলকাতায় এসে দেব এবং মিমির সঙ্গে পাকাপাকি কথা বলবেন তারা। ‘ যদি সবকিছু ঠিকঠাক থাকলে তাহলে কিশমিশের পর আবারও প্রেমের গল্পে ধরা দিতে চলেছেন দেব। আর এখানেও নতুনভাবে তিনি হতে চলেছেন কলেজ বয়। প্রসঙ্গত উল্লেখ্য, দেবের প্রযোজনা সংস্থা থেকে ‘ হইচই আনলিমিটেড’ সিনেমার অফার পেয়েও ফিরিয়ে দেন মিমি। দুই তারকার মধ্যে তৈরি হয় দূরত্ব। যদিও সেই মনোমালিন্য মিটিয়ে আবারও তারা একসঙ্গে কাজ করবেন এমন প্রত্যাশা নিয়েই অপেক্ষায় থাকবেন অনুরাগীরা।

Related Articles