whatsapp channel

Bouma Ekghor: পাঁচ মাসেই যাত্রা শেষ ‘খুকুমণি হোম ডেলিভারি’-র, জায়গা কেড়ে নিল ‘বৌমা একঘর’

শুরু হয়েছিল মহাসমারোহে সঙ্গে কিন্তু শেষ হতে চলেছে একেবারে জাঁকজমকহীনভাবে। যেমন হঠাৎ করেই উত্থান ঘটেছিল তেমনভাবেই পতনের দিকে এগোচ্ছে খুকুমণি হোম ডেলিভারি। একদা বাংলা দ্বিতীয় সেরা ধারাবাহিক আজ শেষ হতে…

Avatar

শুরু হয়েছিল মহাসমারোহে সঙ্গে কিন্তু শেষ হতে চলেছে একেবারে জাঁকজমকহীনভাবে। যেমন হঠাৎ করেই উত্থান ঘটেছিল তেমনভাবেই পতনের দিকে এগোচ্ছে খুকুমণি হোম ডেলিভারি। একদা বাংলা দ্বিতীয় সেরা ধারাবাহিক আজ শেষ হতে চলেছে। যদিও অনেক দিন ধরেই চর্চা হচ্ছিল যে খুকুমণি হোম ডেলিভারি ধারবাহিকটির ঝাঁপি কিছুদিনের মধ্যে বন্ধ হতে চলেছে।

সাম্প্রতিককালে এমন কান্ড ঘটলো খুকুমণি হোম ডেলিভারির সাথে যা খুব কম ধারাবাহিকের সাথে ঘটেছে! মাত্র পাঁচ মাসেই যাত্রা শেষ খুকুমণির। আজ সকালে আনুষ্ঠানিকভাবে ঘোষিত হয়ে গিয়েছে যে ‘বৌমা একঘর’ আগামী ২রা মে থেকে সোম থেকে রবি প্রতিদিন খুকুমণির জায়গায় দেখা যাবে স্টার জলসায় অর্থাৎ সন্ধ্যে সাড়ে ছটায় সম্প্রচারিত হবে ধারাবাহিকটি। অর্থাৎ খুকুমনির হোম ডেলিভারিকে থামতে হলো শেষে গিয়ে অপু বিডিওর কাছে।

যেমনটা গুজব ছিল তেমনটাই সত্যি হলো। একদা স্টার জলসার চ্যানেল টপার আজ শেষের মুখে। কিছু সপ্তাহ হল পিলুর কাছে হেরে টিআরপি করতে শুরু করেছিল। যেখানে কম রেটিং নিয়ে এখনও বহু ধারাবাহিক চলছে। ১লা নভেম্বর থেকে ১লা মে এটাই ছিল খুকুমণির যাত্রাকাল। যদিও শোনা যাচ্ছে টিআরপি একমাত্র কারণ নয় প্রযোজনা সংস্থা ব্লুজ প্রোডাকশনের সঙ্গে স্টার জলসা নানা বচসায় জড়িয়েছে ইতিমধ্যে।

মশলা দিয়ে বাটনা বেটে থেঁতো করে মজা দেখিয়ে দেব’ বা ‘পেঁপে দিয়ে চেপে দেওয়া’ সংলাপ বেশ জনপ্রিয় হয়েছিল নায়িকার মুখে। এক সাধারণ মেয়ের জীবনের গল্প এই ধারাবাহিকে দেখানো হয়েছে। মুখ্য চরিত্র ‘খুকুমণি’র ভূমিকায় অভিনয় করেছেন দীপান্বিতা রক্ষিত। গত বছর ১লা নভেম্বর থেকে ছোটপর্দায় সম্প্রচার শুরু হয়েছিল খুকুমণির। মাত্র পাঁচ মাসেই শেষ সিরিয়াল।

whatsapp logo