Bengali SerialHoop Plus

Mithai: এই প্রথম সবচেয়ে কম নম্বর, মুখ খুললেন ‘মিঠাই’ সৌমিতৃষা!

এই সপ্তাহের টিআরপি চার্টে এসেছে আমূল পরিবর্তন। ওলট পালট হয়ে গিয়েছে সকল ধারাবাহিকে রেটিং। যে মিঠাই গত তিন সপ্তাহ ধরে একনম্বর জায়গা ধরে রেখেছিল সেই মিঠাই আজ শীর্ষস্থান হারিয়ে তিন নম্বরে মিঠাইকে টপকে প্রথম স্থানে উঠে এসেছে গাঁটছড়া।

এমনকি কয়েক সপ্তাহ ধরে সেরা পাঁচের বাইরে থাকা ধুলোকণা এক ধাক্কায় উঠে এসেছে মিঠাইকে ফেলে দিয়ে সেরা দুইয়ে। গাঁটছড়ার প্রাপ্ত রেটিং হল ৭.৭। দ্বিতীয় স্থানে থাকা ধুলোকণার প্রাপ্ত টিআরপি ৭.৫। অন্যদিকে মিঠাই পেয়েছে ৭.২। যা মিঠাইয়ের সম্প্রচার থেকে শুরু করে আজ অবধি সবথেকে কম টিআরপি।

তবে বেঙ্গল টপারের গদি থেকে সিংহাসনচ্যুত হলেও, জি বাংলার এক নম্বর ধারাবাহিক এখনো মিঠাই। এই সপ্তাহের টিআরপিতে ছিল পরতে পরতে চমক। নিজের জায়গা থেকে ছিটকে গিয়েছে বহু ধারাবাহিক। প্রত্যেকটি সিরিয়ালের রেটিং তলানীতে। এর আসল কারণ হলো শুরু হয়েছে আইপিএল। এবারে যে রিমোটের তখন বাড়ির মহিলাদের থেকে কেড়ে নিয়ে বাড়ির পুরুষরা কায়েম করেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

সৌমিতৃষা নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। যে পোস্টে লেখা আছে “ভাল কিছু করো। তোমার কাছে তা প্রত্যাশিত ভাবে ফেরত আসবে।” তাহলে কি ধুলোকণার কাছে স্লট হারিয়ে মিঠাই এরকম মন্তব্য করলেন? নাকি সৌমিতৃষার মন খারাপ তাই এমন কথা লিখেছেন। যে মিঠাই এতদিন ধরে এ শীর্ষস্থানে শিরোপা বজায় রেখেছে তার হঠাৎ নিম্ন মুখি টিআরপি কি ভাবাচ্ছে মিঠাইকে? যদিও প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহের থাঙ্কু গোপাল লিখতে ভোলেননি মিঠাই। কারণ টিআরপি থেকেও সৌমিতৃষা মানুষের ভালবাসায় বিশ্বাস করেন বেশী।

Related Articles