whatsapp channel

Kanchan-Pinky: কাঞ্চন মল্লিকের পরকীয়া! স্ত্রী পিঙ্কির অভিযোগ নিয়ে মুখ খুললেন চর্চিত প্রেমিকা শ্রীময়ী

গতবছর তাকে নিয়ে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। এখন কি করছেন শ্রীময়ী চট্টরাজ? তিনি দীর্ঘদিন পর টেলিভিশনে কামব্যাক করেছিলেন খুকুমণি হোম ডেলিভারি সিরিয়ালের মাধ্যমে। সেখানে তিনি নায়ক বিহানের সৎ বোনের…

Avatar

Advertisements
Advertisements

গতবছর তাকে নিয়ে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। এখন কি করছেন শ্রীময়ী চট্টরাজ? তিনি দীর্ঘদিন পর টেলিভিশনে কামব্যাক করেছিলেন খুকুমণি হোম ডেলিভারি সিরিয়ালের মাধ্যমে। সেখানে তিনি নায়ক বিহানের সৎ বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। এখন তার কি খবর?

Advertisements

খুকুমণি হোম ডেলিভারি শেষ হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই মন খারাপ তার। কৃষ্ণকলির রাধারানী চরিত্রটি প্রত্যেকটি বাড়ির সদস্য হয়ে উঠেছিল। খুকুমণি হোম ডেলিভারির এই চরিত্রটি রাধারানী থেকে অনেকটাই আলাদা। এই সিরিয়ালে তিনি কাজ করে সত্যিই নির্ভেজাল আনন্দ পাচ্ছিলেন। মাত্র ছয় মাসেই যাত্রা শেষ হতে চলেছে খুকুমণি হোম ডেলিভারি।’’ শ্রীময়ীর মতে পেশাটি খুবই অনিশ্চয়তার, যেখানে কাল কি হবে তা কেউ জানে না। তবুও কখনো জীবন থেকে আশা হারান না তিনি। অতীতের বিষয়ে তিনি বারবার নস্টালজিক হয়ে পড়েন। কৃষ্ণকলি ধারাবাহিক ভাবে বাংলার ঘরে ঘরে পৌঁছে দিয়েছিল। মঞ্চে উঠে সবাই রাধারানীর ডায়লগ শুনতে চাইত।

Advertisements

কিন্তু গত বছর সবটা ওলট-পালট হয়ে যায়। গুঞ্জন রটে তিনি নাকি দীর্ঘদিনের অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এই রটনা নিয়ে তোলপাড় হয়ে ওঠে টলিউড ইন্ডাস্ট্রি। যে কারণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। ‘কৃষ্ণকলি’ শেষ হওয়ার পর তিনি দীর্ঘদিন কর্মহীন ছিলেন। কিন্তু ব্লুজ প্রোডাকশন এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী তাকে আবার টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সচল করে তোলেন।

Advertisements

এখন জটিল সম্পর্কগুলির সমীকরণ ঠিক কেমন? জুন মাসে তাদের নিয়ে অহেতুক জলঘোলা শুরু হয়। তিনি কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ব্যানার্জীকে সম্পূর্ণ অন্য ভাবে দেখেছিলেন। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি শান্ত এবং নিলিপ্ত মানুষ বলেই জানতেন তিনি। সবার সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। ঘনিষ্ঠতা না থাকলেও বেশ ভালো আলাপ ছিল তার কাঞ্চন মল্লিকের স্ত্রীর সঙ্গে। তা বলে এত খারাপ আচরণও করেননি। কিন্তু হঠাৎ করেই সব কেমন যেন এলোমেলো হয়ে গেল। তিনি মনে করেন যে সেই সময় পিঙ্কি কোনো মানসিক অবসাদের মধ্যে দিয়ে দিনযাপন করছিলেন। অথবা কারো প্ররোচনায় পড়ে এই ধরনের কাজে জড়িয়ে পড়েছিলেন তিনি। তাই তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভেবেছিলেন।

Advertisements

আইনি ঝামেলা তো চলছেই। কিন্তু এখন কোথায় দাঁড়িয়ে সম্পর্কগুলো। শ্রীময়ী স্পষ্ট চ্যালেঞ্জে অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে তার বন্ধুত্ব এখনও অটুট রয়েছে। তিনি কাঞ্চন মল্লিকের স্ত্রীর সন্দেহ নিয়ে অকপটে কথা বলতে পারেন। কিন্তু তিনি মনে করেন যে তিনটে পরিবার এভাবে সম্মানহানির শিকার হয়েছে। অকারণে নিজেদের মেয়েকে এই সবে জড়িয়ে পড়তে দেখে প্রচন্ড ভেঙে পড়েছিলেন তাঁর পরিবার।

whatsapp logo
Advertisements