Bengali SerialHoop Plus

সম্পর্ক নেমেছে চরম তলানিতে! নিজেদের মধ্যে সমস্যা প্রসঙ্গে মুখ খুললেন দিব্যজ্যোতি-স্বস্তিকা

আর কয়েকদিন পরেই মাতৃ আরাধনায় মেতে উঠবেন আপামর বাঙালি। স্টুডিওপাড়াতেও সাজো সাজো রব। রয়েছে এপিসোড ব্যাঙ্কিং-এর চাপ। কারণ পুজোর সময় স্টুডিওপাড়ায় শুটিং বন্ধ থাকবে। কিন্তু চ্যানেলে চলবে ধারাবাহিকের নিত্যনতুন পর্ব। ফলে আগে থেকে ধারাবাহিকগুলির নির্ধারিত পর্ব শুট করে চ্যানেলে জমা দেওয়ার নির্দেশ থাকে নির্মাতাদের উপর। এছাড়াও বর্তমানে স্টার জলসার ধারাবাহিকগুলি সপ্তাহে সাতদিন সম্প্রচারিত হচ্ছে। ফলে বেড়েছে শুটিংয়ের চাপ। ‘অনুরাগের ছোঁয়া’-র এক ঘন্টার মহাপর্বের শুট রয়েছে। সব মিলিয়ে জেরবার ‘দীপা’ স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। অসুস্থ শরীরেও শুট করছেন তিনি। বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’-য় সূর্য ও দীপার অনস্ক্রিন রসায়ন জমাটি হলেও শোনা যাচ্ছে, তাঁদের অফস্ক্রিন বন্ধুত্বে চিড় ধরেছে।

এর আগে সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, বন্ধুদের মধ্যে আড়ি-ভাব হয়েই থাকে। অর্থাৎ স্বস্তিকার সাথে সমস্যার কথা একপ্রকার মেনে নিয়েছিলেন দিব্যজ্যোতি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁকে স্বস্তিকা জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। ফলে অনেকেই মনে করেছেন, হয়তো আবারও জোড়া লাগতে চলেছে নায়ক-নায়িকার বন্ধুত্ব। এবার তা নিয়ে মুখ খুললেন স্বস্তিকা। তাঁর মতে, খারাপ-ভালো, ঝগড়া-ঝামেলা সব মিলিয়েই বন্ধুত্ব। কিন্তু খারাপের তুলনায় ভালোটাই বেছে নিতে চেষ্টা করেন স্বস্তিকা।

তবে স্বস্তিকা জানালেন, তিনি সকলের আগে নিজেকে ভালোবাসেন। নাহলে অন্যকে ভালোবাসা যায় না। ঝগড়া হলেও একসময় তা মিটে যাবে বলে বিশ্বাস করেন স্বস্তিকা। তবে তিনি মনে করেন, পরিস্থিতির সাথে নিজেকে বদলাতে হবে।

সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-তে সেরা জুটির পুরস্কার পেয়েছেন দিব্যজ্যোতি ও স্বস্তিকা। একসাথে ক্যামেরাবন্দিও হয়েছেন তাঁরা।

Related Articles