Hoop PlusTollywood

Nusrat Jahan: পবিত্র রমজান মাসে বিকিনি পরায় ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরত

আবারও ট্রোলের সম্মুখীন হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। এই মুহূর্তে চলছে পবিত্র রমজান মাস। ইসলাম ধর্মে এটি একটি অবশ্যপালনীয় কর্তব্য। কিন্তু রমজান মাসে বিকিনি পরে ট্রোলের সম্মুখীন হলেন নুসরত।

নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain) ও বর্তমান স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) হিন্দু ধর্মাবলম্বী হলেও নুসরত ইসলাম ধর্মাবলম্বী। সম্প্রতি তিনি উইকেন্ডে সমুদ্রের তীরে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় নুসরত একটি ভিডিও শেয়ার করেন যাতে দেখা যায়, সূর্যাস্তের সময় সি-বিচের বালিতে বিকিনি পরে ঘুরে বেড়াচ্ছেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নুসরতকে ট্রোল করা শুরু করেন নেটিজেনদের একাংশ। অনেকে লিখেছেন, রমজান মাসে বিকিনি পরে সি-বিচে ঘুরে বেড়াতে নুসরতের লজ্জা করছে না! অনেকে আবার লিখেছেন, নুসরত জাহান বসিরহাটের সাংসদ। সাংসদের মতো গুরুত্বপূর্ণ পদে থেকে তিনি যদি সি-বিচে বিকিনি পরে ঘুরে বেড়ালে সমাজের কাছে ভুল বার্তা পৌঁছাবে।

সি-বিচে নুসরতের পরনে ছিল আকাশি রঙের বিকিনি। যশের সাথে সি-বিচে ঘুরতে গিয়েছিলেন তিনি। নুসরতের অনুরাগীদের একাংশ ট্রোলের প্রতিবাদ করেছেন। তাঁরা বলেছেন, নুসরত কি পরবেন, কি পরবেন না, তা তাঁর একান্ত ব্যক্তিগত মতামত। কিন্তু নুসরত এই বিষয় নিয়ে মুখ খোলেননি। কারণ ট্রোলিং তাঁর অভ্যাসে পরিণত হয়েছে। 2021 সালে মাতৃত্বের সুখবর জানানোর সাথে সাথেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে ট্রোলড হতে শুরু করেন নুসরত।

গত বছর ভাগীরথী নেওটিয়া হাসপাতালে তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্ম দেন নুসরত। ঈশানের জন্মের পর যশের জন্মদিনে তাঁকে নিজের স্বামী বলে ঘোষণা করেন তিনি।

Related Articles