whatsapp channel

Urfi Javed: অন্তর্বাস ছাড়াই মুম্বাইয়ের রাস্তায় উর্ফি জাভেদ, পড়তে হল সমালোচনার মুখে

উর্ফি জাভেদ (Urfi Javed) চলতি বছর গুগলের তালিকায় ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’। তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের জেরে রণবীর সিং (Ranveer Singh)-এর কাছেও তিনি ‘ফ্যাশন কুইন’। করণ জোহর (Karan Johar)-ও স্বীকার করেছেন,…

Avatar

Advertisements
Advertisements

উর্ফি জাভেদ (Urfi Javed) চলতি বছর গুগলের তালিকায় ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’। তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের জেরে রণবীর সিং (Ranveer Singh)-এর কাছেও তিনি ‘ফ্যাশন কুইন’। করণ জোহর (Karan Johar)-ও স্বীকার করেছেন, উর্ফির মধ্যে রয়েছে নতুনত্ব। তবে প্রায়ই নিজের ফ্যাশনের জন্য ট্রোলড হন উর্ফি। তাতে তাঁর কিছু যায় আসে না। সম্প্রতি সাইবার দুনিয়ায় তাঁর কয়েকটি ছবি তুমুল ভাইরাল হয়েছে।

Advertisements

ছবিগুলিতে উর্ফির পরনে রয়েছে আইভরি হোয়াইট রঙের ফুলস্লিভ সাটিন ক্রপ শার্ট। শার্টটি ফ্রন্ট ওপেন। তার সাথে উর্ফি পরেছিলেন হালকা গোলাপি রঙের সাটিনের হাই থাই স্লিটেড স্কার্ট। ফলে উর্ফির একটি পা ছিল প্রায় উন্মুক্ত। হঠাৎই দেখলে মনে হতে পারে কোনো অন্তর্বাস পরেননি উর্ফি। কিন্তু প্রকৃতপক্ষে তিনি ব্যবহার করেছেন সিলিকন ও নিপল স্টিকার। হলিউড সেলিব্রিটিদের মধ্যে তা প্রায়ই দেখা যায়। হালকা মেকআপ করে চুলে বিনুনি বেঁধেছিলেন উর্ফি। পায়ে ছিল সাদা রঙের স্টিলেটো। উর্ফির এই ছবিগুলি গত বছর ডিসেম্বর মাসে তোলা হলেও তা আবারও নতুন করে আলোচনার কেন্দ্রে উঠে এসেছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Advertisements

বিগ বস ওটিটির মাধ্যমে প্রথমবার পরিচিতি পান উর্ফি। তবে বিগ বসের ঘরে তাঁকে সাধারণ পোশাকেই দেখা যেত। কিন্তু শোয়ের প্রথম দিকে বেরিয়ে যাওয়ার পর এয়ারপোর্টে তাঁকে প্রথমবার খোলামেলা পোশাকে দেখা যায়। সমালোচিত হয় উর্ফির লুক। এমনকি তাঁর পারিবারিক পদবী জাভেদ হওয়ার কারণে উর্ফিকে বিখ্যাত বলিউড ব্যক্তিত্ব জাভেদ আখতার (Javed Akhter)-এর নাতনী বলে অনেকে মনে করতে শুরু করেছিলেন। কিন্তু শাবানা আজমি (Shabana Azmi) টুইট করে জানান, উর্ফির সাথে তাঁদের কোনো পারিবারিক সম্পর্ক নেই। উর্ফিও তাতে সায় দেন।

Advertisements

ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন উর্ফি। তবে ভবিষ্যতে ওটিটি ও ফিল্মে নারীকেন্দ্রিক কাহিনীতে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements