whatsapp channel

Pallavi Sharma: ঘরোয়া বৌমার ইমেজ ভেঙে হট লুকে ‘কে আপন কে পর’-এর জবা

মনে আছে ‘কে আপন কে পর’-এর জবার কথা? একজন সাধারণ আশ্রিতা বড়লোক বাড়ির বউ হয়ে ওঠে, চলে মানসিক অত্যাচার, শুরু হয় ফ্যামিলি ফাইট, এর মধ্যেই পড়াশুনো করে বিচারক হয়ে ওঠে…

Avatar

Advertisements
Advertisements

মনে আছে ‘কে আপন কে পর’-এর জবার কথা? একজন সাধারণ আশ্রিতা বড়লোক বাড়ির বউ হয়ে ওঠে, চলে মানসিক অত্যাচার, শুরু হয় ফ্যামিলি ফাইট, এর মধ্যেই পড়াশুনো করে বিচারক হয়ে ওঠে নিরক্ষর জবা, স্বামীর ভালোবাসায় ফিরে পায় সন্মান। এতকিছুর মধ্যে প্রায় প্রতিদিন ট্রোল্ড হয় জবা অর্থাৎ গল্পের নায়িকা তথা পল্লবী শর্মা (Pallavi Sharma)। সোশ্যাল মিডিয়ায় মিমে ছয়লাপ। জবা একবার করে মরছে আবার ফিরে আসছে মাথায় ব্যান্ডেজ নিয়ে। নিরক্ষর জবা হয়ে যায় বিচারক। এরকম নানান উদ্ভট স্ক্রিপ্টের মধ্যে দিয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে যায় পল্লবী শর্মা। কিন্তু, তারপর?

Advertisements

‘কে আপন কে পর’- ধারাবাহিক শেষ হওয়ার পর জবা ওরফে পল্লবীকে সেইভাবে সোশ্যাল মিডিয়ায় বা ছোট পর্দায় দেখা যায়নি। একটা সময় ‘নদের নিমাই’ সিরিয়ালে লক্ষ্মীপ্রিয়া চরিত্রে অভিনয় করতেন পল্লবী, তখন তিনি অবশ্য স্কুলে পড়তেন, সম্ভবত ক্লাস নাইন। সেখান থেকেই অভিনয় জীবনের হাতেখড়ি। এরপর, ‘কে আপন কে পর’- এবে দেয় বড় পরিচিতি।

Advertisements

খুব ছোটবেলায় মাকে হারান অভিনেত্রী পল্লবী। এমনকি, ক্লাস টেনে পড়ার সময়ে আইসিএসসি পরীক্ষার আগের দিন বাবা মারা যান। সেই থেকে পিসির বাড়ির উপর ভর করেই বেড়ে ওঠা। পুজো হোক বা সময় কাটানো সবটাই পিসির বাড়ি ঘিরে। কিন্তু, অভিনয়ের জন্য ফেরেন টলি পাড়ায়। দাপিয়ে জবার চরিত্র করেন পল্লবী। আজও পল্লবী নামের থেকে তিনি জবা মানেই বেশি পরিচিত।

Advertisements

Advertisements

ছোটপর্দায় জবা যেমন খুব সাধারণ, বাস্তবেও। সাধরনত শাড়িতে জবাকে বেশি দেখা গিয়েছে। তবে, তার সোশ্যাল মিডিয়ার পাতা কিছু অন্য কথা বলছে। ইদানিং বেশ কিছু বোল্ড ফটো পোস্ট করছেন অভিনেত্রী। এখানে বোল্ড মানে কোনোভাবেই অশ্লীলতা নয়। শাড়ি থেকে ওয়েস্টার্ন আউট ফিটে জবা এক্কেবারে মারকাটারি। পুরোনো বৌমার ইমেজ ভেঙে একেবারে হটশট লুকে হাজির। জবার নতুন এমন ধামাকাদার লুকের প্রেমে অনেকেই মজেছেন। কমেন্ট বক্সে উপচে পড়ছে নানান স্বাদের মিষ্টি মিষ্টি কমেন্ট, যার মিষ্টি রিপ্লাই পল্লবী নিজেও দেন।

whatsapp logo
Advertisements