whatsapp channel

Ismart Jodi: সোনালীকে কান ধরে উঠবস করালেন জিৎ, ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চ সব সমালোচনা পেরিয়ে এই মুহূর্তে জমজমাট। সেলিব্রিটি দম্পতিদের নিয়ে তৈরি এই শোয়ে প্রায়ই নিজেদের জীবনের গোপন কথা তুলে ধরছেন তাঁরা। কিন্তু তার সত্যতা…

Avatar

স্টার জলসার জনপ্রিয় শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চ সব সমালোচনা পেরিয়ে এই মুহূর্তে জমজমাট। সেলিব্রিটি দম্পতিদের নিয়ে তৈরি এই শোয়ে প্রায়ই নিজেদের জীবনের গোপন কথা তুলে ধরছেন তাঁরা। কিন্তু তার সত্যতা নিয়ে প্রায়ই ওঠে প্রশ্ন। সম্প্রতি ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে সেলিব্রিটিরা ফিরে গেলেন নিজেদের স্কুলের দিনগুলিতে।

‘ইস্মার্ট জোড়ি’-র সাম্প্রতিক প্রোমোতে দেখা গেল, রীতিমত স্কুলের পোশাক পরে, স্কুল ব্যাগ ও জলের বোতল নিয়ে সকলে তৈরি স্কুলে যাওয়ার জন্য। প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে, দম্পতিরা রেলগাড়ির মতো করে সারি বেঁধে ছুটে আসছেন স্কুলের পোশাক পরে। কেউ আবার মুখে ললিপপ খেতে খেতে অপর একজনের পিঠে চড়ছেন। রাজা গোস্বামী (Raja Goswami) যথেষ্ট উচ্ছ্বসিত। কেউ টানলেন সোনালী (Sonali)-র চুল ধরে। চলল টিফিন বক্স নিয়ে কাড়াকাড়ি। সবাই মিলে রবিবার ইস্মার্ট ইস্কুলে যাওয়ার জন্য তৈরি। কিন্তু তার মাঝেই সোনালী ভুল করে ফেললেন। দিতে হল তার খেসারত।

রূপঙ্কর (Rupankar Bagchi) অবশ্য আগেই বলেছিলেন মজা হবে, কিন্তু তার সাথেই আছে স্যারের বকুনি। তাঁর কথাকে সত্যি প্রমাণিত করে শোয়ের সঞ্চালক জিৎ (Jeet)-এর কাছে শাস্তি পেলেন সোনালী। প্রশ্নের উত্তর ভুল করতেই জিৎ তাঁকে রীতিমত তিরস্কার করে কান ধরে উঠবোস করালেন। অপরদিকে ইস্মার্ট ইস্কুলের বাকি ছাত্রছাত্রীর দল তো খুব খুশি। সোনালির উঠবোস দেখতে দেখতেই কেউ দোলনায় দুলতে ব্যস্ত।

প্রতি রবিবার রাত সাড়ে ন’টার সময় স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ‘ইস্মার্ট জোড়ি’। যদি এপিসোড মিস হয়ে যায়, তাহলে ডিজনি প্লাস হটস্টার অ্যাপেও দেখা যাবে এই শো।

whatsapp logo