whatsapp channel

Basanta Bilash Messbari: আপাতত টিভির পর্দায় দেখা যাবে না স্যান্ডি সাহাকে, বন্ধ হচ্ছে ধারাবাহিক!

কিছুদিন আগেই স্যান্ডি ও শ্রীতমা ভট্টাচার্যের মধ্যে তুমুল বাকযুদ্ধ হয়। 'বসন্ত বিলাস মেসবাড়ি' র শ্যুটিং স্পটে শুরু হয় বাকবিতণ্ডা, সেট ছেড়ে চলে যান শ্রীতমা। ফের নতুন করে শ্যুটিং শুরু হয়।…

Avatar

Advertisements
Advertisements

কিছুদিন আগেই স্যান্ডি ও শ্রীতমা ভট্টাচার্যের মধ্যে তুমুল বাকযুদ্ধ হয়। ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ র শ্যুটিং স্পটে শুরু হয় বাকবিতণ্ডা, সেট ছেড়ে চলে যান শ্রীতমা। ফের নতুন করে শ্যুটিং শুরু হয়। সবই ঠিকঠাক চলছিল। কালার্স বাংলায় এই কমেডি মেগার দর্শক কম ছিল না, কিন্তু, আচমকা বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।

Advertisements

মেসবাড়ির গল্পে প্রতিদিন থাকে হাসি কান্না দুঃখের গল্প। অথচ এই শুক্রবার শেষ শ্যুটিং সম্পন্ন হয়। আর দেখা যাবে না কাঞ্চন, কমলিকা, স্যান্ডি, শ্রীতমা, নন্দিনী ও রাহুল বন্দ্যোপাধ্যায়কে। মেস বাড়ির গল্প এখন শেষ।

Advertisements

এমনিতেই একের পর এক ধারাবাহিক বন্ধের মুখে। নির্দিষ্ট কোনো কারণ ছাড়াই শেষ হচ্ছে ধারাবাহিক। যেই শোয়ের টি আর পি কমছে সেই শো রাতারাতি বন্ধ হয়ে যাচ্ছে। সম্প্রতি বন্ধ হয়েছে খুকুমণি হোম ডেলিভারি, প্রায় শেষের পথে সর্বজয়া, যমুনা ঢাকি। বেশ কয়েকটি নতুন ধারাবাহিক জায়গা করে নিয়েছে বিভিন্ন স্লটে। সেরকমই বন্ধ হচ্ছে কমেডি শো বসন্ত বিলাস মেস বাড়ি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisements

ধারাবাহিক বন্ধের প্রসঙ্গে পরিচালক বলেন, ‘প্রথমবার আমি কমেডি শো ডিরেক্ট করলাম। আমি এখানে কাঞ্চনদা এবং কমলিকাদির সঙ্গে প্রথমবার কাজ করলাম। কাঞ্চনদার কমিক টাইমিং নিয়ে নতুন করে বলবার নেই। রাহুলদা আমাদের সঙ্গে কাজ করেছে, ওদের সবার থেকে আমি শিখেছি। স্যান্ডিকে আমি অনেক দিন চিনি, তবে প্রথমবার ও সিরিয়ালে কাজ করল। সেটা বড় পাওয়া। আমরা সবাই খুব মজা করে কাজ করেছি। আমাদের হিরো অর্পণ ও খুব ভালো কাজ করেছে’।

whatsapp logo
Advertisements