whatsapp channel

Ranbir-Alia: রণবীরের বাবা হওয়ার খবরে কি প্রতিক্রিয়া প্রাক্তন প্রেমিকাদের!

রবিবাসরীয় সকালেই সুখবর এল কাপুর পরিবারে। সকালের প্রথম সূর্যের মতো চোখ মেলে তাকাল ফুটফুটে এক শিশুকন্যা। আলিয়ার (Alia Bhatt)গর্ভ থেকে ভূমিষ্ঠ হল রণবীর (Ranbir Kapoor) আলিয়ার কন্যাসন্তান। মা হলেন আলিয়া।…

Avatar

HoopHaap Digital Media

রবিবাসরীয় সকালেই সুখবর এল কাপুর পরিবারে। সকালের প্রথম সূর্যের মতো চোখ মেলে তাকাল ফুটফুটে এক শিশুকন্যা। আলিয়ার (Alia Bhatt)গর্ভ থেকে ভূমিষ্ঠ হল রণবীর (Ranbir Kapoor) আলিয়ার কন্যাসন্তান। মা হলেন আলিয়া। প্রথমবার পিতৃত্বের স্বাদ পেলেন বলিউডের ‘চকোলেট বয়’ রণবীর কাপুর। খুশির জোয়ারে ভাসছে রণবীর ও আলিয়ার পরিবার। আসছে নানা দিক থেকে শুভেছাবার্তাও। কিন্তু এই খবর শুনে কি বললেন রণবীরের প্রাক্তন প্রেমিকারা?

রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ প্রসব ব্যাথা ওঠে সন্তানসম্ভবা আলিয়ার। তড়িঘড়ি তাকে মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে আসেন রণবীর কাপুর নিজেই। কয়েকঘন্টার মধ্যেই আসে সুখবর। এক কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। চলতি জেনারেশনের প্রথম সন্তানের ভুমিষ্ট হওয়ার খবরে খুশিতে ভেসে ওঠে কাপুর পরিবার। প্রথমবার বাবা হওয়ার আনন্দে একমুখ হাসি রণবীরের মুখেও। এই খবর শুনে যেমন গোটা বলিপাড়া শুভেছা জানিয়েছেন রণালিয়াকে, তেমনই শুভেছা জানিয়েছেন রণবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকাও। শুভেছায় কি জানালেন তারা?

বলিউডের ‘চকোলেট বয়’ রণবীর কাপুর আলিয়ার আগেও জড়িয়েছেন একাধিক প্রেমের সম্পর্কে। সাওয়ারিয়া (Saawariya) ছবি তৈরির সময় রণবীর ডেট করেছেন অনিল কন্যা সোনম কাপুরকে(Sonam Kapoor)। তারপরে বলিউডের দুই সুন্দরী ক্যাটরিনাও(Katrina Kaif) দীপিকার (Deepika Padukone) সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি৷ তবে প্রাক্তন প্রেমিকের এই খুশির দিনে শুভেছা জানিয়েছেন তারাও। খুশির এই দিনে নতুন এই বাবা-মাকে শুভেছা জানিয়েছেন সোনম কাপুর। এদিকে তিক্ততা দিয়ে রণবীর দীপিকার সম্পর্ক শেষ হলেও তাঁরা এখন বন্ধু৷ তাই এই খবর শুনে রণালিয়াকে অভিনন্দন জানিয়েছেন আরেক রণবীর-পত্নী (Ranveer Singh) দীপিকাও৷

তবে সেসবে এখন মন নেই রণবীর কাপুরের। সকাল থেকেই তিনি রয়েছেন স্ত্রী আলিয়া এবং সদ্যোজাত কন্যার কাছেই। এখন আদর্শ বাবা হতে যেন মরিয়া বলিউডের এই ‘হার্টথ্রব’ নায়ক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media