whatsapp channel

Mishmee Das: শরীর নিয়ে ফের কটাক্ষের শিকার মিশমি!

রোগা হলেও দোষ, মোটা হলেও। আদর্শ ফিগার কোনটা? আবার পারফেক্ট ফিগারের জন্য অনেকে সার্জারির সুবিধা নেন। কারণ যোগাসন বা জিম করেও পারফেক্ট ফিগারের প্রশংসা পাওয়া যায় না। মানুষ খুঁত ধরবেই।…

Avatar

Advertisements
Advertisements

রোগা হলেও দোষ, মোটা হলেও। আদর্শ ফিগার কোনটা? আবার পারফেক্ট ফিগারের জন্য অনেকে সার্জারির সুবিধা নেন। কারণ যোগাসন বা জিম করেও পারফেক্ট ফিগারের প্রশংসা পাওয়া যায় না। মানুষ খুঁত ধরবেই। যদিও টলি পাড়ায় এখনও বেশ কিছু অভিনেত্রী আছেন যারা মা হওয়ার পরেও সুপার সেক্সি এবং বোল্ড। কাহিনীতে, ফিগার নিয়েই সমস্যা। বিকিনি পরার জন্য সঠিক ফিগার কেমন হওয়া উচিত সেই খবর হয়তো নেট নাগরিকদের অধিকাংশের নেই, কিন্তু সমালোচনার জন্য বুড়ো আঙ্গুল আগেই চলে। কার সমালোচনা হল?

Advertisements

বাংলা ধারাবাহিকে মিশমি দাস (Mishmee Das) একটি জনপ্রিয় মুখ। ইদানিং বেশ ট্রোল হচ্ছেন অভিনেত্রী, ফলে পরিচিতি আরেকটু বেড়েছে। ধারাবাহিকের দৌলতে মিশমি যতটা দর্শকদের মনে জায়গা করতে পেরেছেন, সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই জায়গা খানিকটা নড়বড়ে হয়ে যাচ্ছে। কিন্তু, কেন?

Advertisements

বেশ কিছুদিনের যিনি মিশমি ধারাবাহিক থেকে বিরতি নেন। টানা দীর্ঘদিন কাজের পর লম্বা বিরতি নিয়েছিলেন। ধারাবাহিকে ফিরবেন কিনা সেই ব্যাপারে স্পষ্ট ছিলেন না। তবে সোশ্যাল মিডিয়ায় তার নিত্য যাতায়াত ছিল এবং আছে। সম্ভবত, গোয়ার বুকে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সমুদ্র সৈকতে গিয়ে একের পর এক বিকিনি পরিহিত ছবি পোস্ট করে চলেছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Advertisements

এই ছবিতেই গোল বাঁধে। অভিনেত্রীর বিকিনি ছবি না পসন্দ নেট নাগরিকের। তাদের মতে মিশমি বড্ড বেশি রোগা। আরো খাওয়া দরকার, হাড় বেরিয়ে আসছে, একটুও মানাচ্ছে না। অভিনেত্রী প্রথম দিকে এসব সমালোচনা নিয়ে ভাবলেও পরবর্তীতে এসবে কান দেননা। বরং আরো বেশি করে বিকিনি ছবি পোস্ট করে চলেছেন। উল্লেখ্য, ফের ছোট পর্দায় ফিরছেন মিশমি। খল চরিত্রে অভিনয় করছিলেন তিনি ‘এই পথ যদি না শেষ হয়’ গল্পে। একই ধারাবাহিকে নতুন রূপে ফিরতে চলেছেন মিশমি দাস।

whatsapp logo
Advertisements