BollywoodHoop Plus

Karan Kundra: ১৪ কোটি টাকার বিনিময়ে স্বপ্নপূরণ করলেন করণ কুন্দ্রা

মুম্বইয়ে প্রত্যেকেই আসেন চোখে কিছু স্বপ্ন নিয়ে। মায়ানগরী মুম্বই কাউকে ফিরিয়ে দেয় না। সততা ও পরিশ্রম একসময় স্বপ্নকে সফল করেই। স্বপ্ন দেখেছিলেন করণ কুন্দ্রা (Karan Kundra)-ও। অভিনেতা হিসাবে জীবন শুরু করলেও প্রকৃতপক্ষে, সঞ্চালনার জন্য বিখ্যাত তিনি। করণ প্রথম যখন মুম্বইয়ে কাজ শুরু করেন, তখন তাঁর প্রেজেন্স দেখে অনেকেই বলতেন, তিনি বলিউডের যোগ্য নন। কিন্তু সময় প্রমাণ করেছে করণের যোগ্যতা। এবার পূর্ণ হল তাঁর স্বপ্ন।

এতদিন ধরে এই স্বপ্নকে লালন করে এসেছেন করণ। মুম্বইয়ের মতো শহরের বুকে থাকবে তাঁর নিজস্ব একটুকরো আস্তানা। অচিরেই পরিশ্রমের ফল পেলেন করণ। পূর্ণ হল তাঁর স্বপ্ন। বান্দ্রাতে চৌদ্দ কোটি টাকার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন করণ। অ্যাপার্টমেন্টটি বারো তলায়। রয়েছে সর্বক্ষণের পাওয়ার ব্যাক-আপ। ডকুমেন্টশনের কাজ শেষ হলেও এখনও অবধি বাড়ির চাবি পাননি করণ। 5238 স্কোয়ার ফিট এরিয়ার এই অ্যাপার্টমেন্টের চারপাশে রয়েছে তিনটি কার পার্কিং এরিয়া। রেজিস্ট্রেশন জন্য খরচ হয়েছে বিরাশি লক্ষ টাকার কাছাকাছি। 13 ই মে এই অ্যাপার্টমেন্টটি কিনেছেন করণ।

 

View this post on Instagram

 

A post shared by Karan Kundrra (@kkundrra)

ওই একই বিল্ডিং-এ অ্যাপার্টমেন্ট কিনেছেন এক জনপ্রিয় ক্রিকেটার। তবে করণ অফিশিয়ালি এখনও এই সুখবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেননি। এবার প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি লিভ-ইন সম্পর্কে থাকতে চলেছেন তেজস্বী প্রকাশ (Tejashwi Prakash) ও করণ! কিছুদিন আগেই একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন তেজস্বী।

বিগ বসের সাম্প্রতিক সিজনে অংশগ্রহণ করেছিলেন তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রা। সেখানেই তাঁদের প্রেমের সূত্রপাত। অনুরাগীদের একাংশ এই জুটির নামকরণ করেন ‘তেজরণ’। তাঁদের বিয়ে নিয়ে আপাতত টেলিটাউনে চলছে জোরদার জল্পনা। এর আগে অনুষা দান্ডেকর (Anusha Dandekar)-এর সাথে লিভ-ইন সম্পর্কে ছিলেন করণ। তেজস্বীর ক্ষেত্রেও কি একই পথ অনুসরণ করতে চলেছেন তিনি?

 

View this post on Instagram

 

A post shared by Karan Kundrra (@kkundrra)

whatsapp logo