Hoop PlusTollywood

Srabanti Chatterjee: দুপুরবেলা কোন ধরনের সিনেমা দেখেন শ্রাবন্তী!

আগামী ২৭ তারিখ মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী ওম অভিনীত বাংলা হরর থ্রিলার ‘ভয় পেও না’। ইতিমধ্যে, মুক্তি পেয়েছে মুভির ট্রেলার। এইমুহুর্তে শ্রাবন্তী মুভির প্রচারের কাজে ব্যস্ত। সম্প্রতি, এক সংবাদমাধ্যমে উপস্থিত হন মিষ্টি নায়িকা শ্রাবন্তী (Srabanti Chatterjee)। কী বললেন অভিনেত্রী?

শ্রাবন্তী কি ভয় পান? মিষ্টি অভিনেত্রী নাকি যেমন ভগবানে বিশ্বাস করেন তেমনই ভূতেও বিশ্বাস করেন। যদিও জীবনে ভূতের মুখোমুখি হননি কখনো কিন্তু, অন্য মানুষদের ভয় দেখাতে ওস্তাদ। শ্রাবন্তীর কথায়, একা নিজে কেন ভয় পাবো? তাই মুখ দিয়ে নানান উদ্ভট আওয়াজ করে সেটের মানুষদের ভয় দেখান।

এদিকে একেবারে একলা থাকতে পারেন না তিনি। যদিও কখনো একলা থাকেন তখন তার সারা ঘরে লাইট টিভি চলতেই থাকে। এদিকে দুপুর হলেই কাজের ফাঁকে হরর মুভি নিয়ে বসে যান। শ্রাবন্তীর কথায়, তিনি ভূতের মুভির সেরা দর্শক। ভীষণ ভয় পেতে ভালোবাসেন, তেমন ভয়ের মুভি দেখতেও পছন্দ করেন। আপনিও এমনটা করেন কি?

তৃতীয় বিয়ে বিচ্ছেদ, অকাল প্রেম নিয়ে জেরবার শ্রাবন্তী কিন্তু সদা হাস্যময়ী। জীবনে কোনো নেগেটিভ শক্তিকে পাত্তা দেননা তিনি। ঘুরতে যেতে খুব পছন্দ করেন, আর ঘুরতে গেলেই তার আপডেট সোশ্যাল মিডিয়ায় দিতে পছন্দ করেন। কথায় কথায় শ্রাবন্তী এও জানান, হাতে তার আরো একটি শ্যুটিং আছে, সম্ভবত লন্ডন যাবেন। তাছাড়া শুধু অভিনয় নয়, পরিচালনা করার ইচ্ছা আছে পরবর্তীতে। এই ব্যাপারেও শ্রাবন্তী খুবই পজিটিভ। তার মতে যারা তাকে ভালোবাসে তাদের আশীর্বাদ নিয়েই তিনি এগিয়ে যেতে পারবেন।

Related Articles