whatsapp channel

Sonam Kapoor: শরীরে জমেছে মেদ, গর্ভাবস্থার ছবিতে ‘আন্টি’ তকমা পেলেন সোনম কাপুর

মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার সাথে সাথেই যেন কালো পোশাকের প্রতি তাঁর ঝোঁক বেড়ে চলেছে। এর আগে কালো কাফতান ড্রেস পরে সোনমকে দেখা গিয়েছিল ফটোশুট…

Avatar

মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার সাথে সাথেই যেন কালো পোশাকের প্রতি তাঁর ঝোঁক বেড়ে চলেছে। এর আগে কালো কাফতান ড্রেস পরে সোনমকে দেখা গিয়েছিল ফটোশুট করতে। এবার তাঁকে দেখা গেল কালো রঙের ডিপ নেক ড্রেসে।

সম্প্রতি ‘ফিল্মফেয়ার’ ম্যাগাজিনের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সোনম। সেই অনুষ্ঠানে তাঁর পরনে ছিল কালো রঙের ডিপ নেক ড্রেস যার উপরিভাগে সুতোর কারুকার্য করা। এই ড্রেসের সঙ্গে কালো রঙের লেদার জ্যাকেট পরেছেন সোনম। গলায় পরেছেন সোনালি রঙের নেকপিস ও কানে সোনালি রঙের হাফ রিং। চোখে ভারি কোহলের কারণে সোনমের ঠোঁটের রঙ হালকা গোলাপি। ছবিতে দেখা যাচ্ছে, সোনমের চুল টেনে বাঁধা। সোনমের ছবিগুলি ভাইরাল হওয়ার পরেই তাঁকে পড়তে হয়েছে ট্রোলের মুখে।

নেটিজেনদের একাংশ সোনমকে ‘আন্টি’ সম্বোধন করেছেন। অধিকাংশের মন্তব্য, সোনম মোটেও সুন্দরী নন। এটা সম্পূর্ণ মেকআপের কারসাজি। অপরদিকে সোনমের বেবিবাম্প ক্রমশঃ স্পষ্ট হয়ে উঠেছে। মাতৃত্বকালীন বাড়তি ওজন ঢাকতে সোনম বেছে নিয়েছেন কালো রঙের পোশাক। কালো রঙের পোশাকে তুলনামূলক ভাবে রোগা দেখায়।

এর আগে সোনম কালো রঙের কাফতান পরা ছবি শেয়ার করেছিলেন। কালো রঙের কাফতান ড্রেসটি ছিল নেটের তৈরি। ট্রান্সপারেন্ট কাফতান ড্রেসের ভিতরে ছিল কালো রঙের ব্রা। তার সাথে মানানসই করে সোনম পরেছিলেন কালো লেগিংস ও কালো রঙের স্টিলেটো। এই ছবিতেও চুল টেনে বান বেঁধেছিলেন সোনম। মেকআপ ছিল হালকা। মাতৃত্বকালীন সময়ে ভারি পোশাক বা মেকআপ পছন্দ করছেন না সোনম। আরামদায়ক সাজের পক্ষপাতী তিনি।

সোনমকে খুব শীঘ্রই দেখা যাবে ‘ব্লাইন্ড’ ফিল্মে। এটি 2011 সালে নির্মিত কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক। গত বছর এই ফিল্মের শুটিং শেষ করে সোনম ভারতে ফিরলে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুজব ছড়িয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)