whatsapp channel
Bengali SerialHoop Plus

লকডাউনেই সিঁদুর দান সারলেন ‘বউ কথা কও’-এর মৌরি, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

একদম জাঁকজমক ছাড়াই সোমবার বিয়ে করলেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। ‘নকশি কাঁথা’ ধারাবাহিকের পরপর রেজিস্ট্রি সেরে ফেলেন মানালি ও অভিমন্যু। করোনার প্রকোপ না থাকলে বড় করেই বিয়ের অনুষ্ঠান করতেন এই দুই জুটি। তাতে কি? মূল উদ্দেশ্য হল চার হাত এক করে নেওয়া। তাই কোন রকম জাঁকজমক ছাড়াই সিঁদুরদান ও মালাবদল পর্ব সেরে নেন এই জুটি।

এদিন বিয়েতে মানালিকে একটি হিরের আংটি উপহার দেন অভিমন্যু। অন্যদিকে, শাশুড়ির কাছ থেকে উপহার হিসেবে পান গোলাপি শাড়ি, যা পরে কনের সাজে সন্ধ্যাবেলা অভিমন্যুর বাড়ি পৌঁছন মানালি। দুই পরিবারের সদস্য ও বিশেষ কয়েকজন বন্ধুর উপস্থিতিতে সোমবার এই বিয়ে সম্পন্ন হয়। বিয়ের মেনুতে ছিল যুগলের পছন্দের মাটন বিরিয়ানি ও মাটন কষা।

মানালির মতে, ‘‘পরিচালক অভিমন্যুর সঙ্গে আমার প্রেম ‘নিমকি ফুলকি’ ছবির শুটিংয়ে। রেজিস্ট্রি হওয়ার পরে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করলাম ‘নিমকি ফুলকি ২’-এ।’ এই কঠিন পরিস্থিতিতে হানিমুনের প্ল্যান এখন করতে উঠতে পারেননি যুগল। আপাতত তাদের হানিমুন ডেস্টিনেশন হল শান্তিনিকেতন মানালির বাড়িই। তবে পরিস্থিতি ঠিক হলে বেড়াতে যাওয়ার পরিকল্পনা রয়েছে দম্পতির।

 

View this post on Instagram

 

Biyer chobi ❤️❤️

A post shared by manali dey (@manali_manisha) on

whatsapp logo