whatsapp channel
BollywoodHoop Plus

Esha Gupta: নীল বিকিনিতে দিবাস্বপ্ন দেখছেন ‘আশ্রম ৩’-এর নায়িকা, ভাইরাল ছবি

‘জন্নত ২’ দিয়ে বলিউডে অভিষেক, এরপরে মডেল দুনিয়ায় বড়সর কামড় দেন এষা গুপ্তা (Esha Gupta)। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে চোখ কপালে ওঠার জোগাড় হবে। একেকটা ছবি যেন বুঝিয়ে দিচ্ছে এষা যেকোনো হলিউড অভিনেত্রীর থেকেও বোল্ড ও হট।

কখনো শাড়িতে তো কখনো ওয়েস্টার্ন ড্রেসে মন্ত্রমুগ্ধ এষা। তার শরীর বেয়ে চুয়ে পরে উষ্ণতা। এককথায়, হটনেসের অন্য এক নাম হল এষা গুপ্তা।

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্র’ম সিরিজের তৃতীয় পার্ট। এখানে এষা ববি দেওলের সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহূর্তের স্ক্রিন শেয়ার করেছেন। এষার বোল্ড দৃশ্য নিয়ে ইতিমধ্যে মিডিয়ায় ঢি ঢি শুরু হয়ে গিয়েছে। আবেদনময়ী এষার বোল্ড সিন দেখলে ভুলে যাবেন হলিউড সুন্দরীদের। এই সিরিজে ববি দেওয়ালের সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহূর্তের ক্লিপিং ভাইরাল। নেট জনতা ভিড় জমিয়েছে আশ্রম ৩ এর ঘরে। এষা ববির বলিষ্ঠ রোম্যান্স দেখার জন্য পাগল হয়ে যাচ্ছে দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

এষার ইনস্টাগ্রাম প্রোফাইল বলে দেয় তিনি কতটা সাহসী, সুন্দরী এবং স্টাইলিশ। সম্প্রতি, এষার একটি বিকিনি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নীল বিকিনিতে দিবাস্বপ্ন দেখছেন অভিনেত্রী তথা মডেল এষা। অভিনেত্রীর কমেন্ট সেকশন ভরে উঠেছে উত্তেজক কমেন্টে। বেশিরভাগ অনুরাগীরা আগুনের চিহ্ন দিয়েছেন। সত্যি এই গরমে এষা একটু বেশিই হট।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

whatsapp logo