BollywoodHoop Plus

Karan Johar: করণ জোহরকে কিডন্যাপের পরিকল্পনা, উদ্দেশ্য কি!

পঞ্জাবি গায়ক সিধু মুজওয়ালা (Sidhu Moosewala)-র মৃত্যুর ঘটনায় আবারও সামনে এসেছে বিনোদন জগতের উপর গ্যাংস্টারদের ছায়ার ঘটনা। এর সূত্র ধরেই জানা গিয়েছে, অরিজিৎ সিং (Arijit Singh)-এর কাছেও টাকা চেয়ে এসেছিল ফোন। কিন্তু অরিজিৎ টাকা দিতে রাজি হননি। এবার জানা গেল অন্ধকার জগতের মূল লক্ষ্য ছিলেন প্রযোজক ও পরিচালক করণ জোহর (Karan Johar)।

গত সপ্তাহে পুণের অপরাধ দমন শাখা গ্রেফতার করেছে এই ঘটনার মূল পান্ডা সৌরভ মহাকাল (Sourav Mahakal), লরেন্স বিষ্ণোই (Lawrence Bisnoi) সহ তাঁদের সঙ্গীদের। বর্তমানে তাঁদের জেরা করছে পুলিশ। পুলিশের এক তদন্তকারী আধিকারিক জানিয়েছেন, জেরার মুখে সৌরভ বলেছেন, তাঁর পরিকল্পনা ছিল করণকে ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে পাঁচ কোটি টাকা আদায় করার। কিছুদিন আগে সৌরভ দাবি করেছিলেন, লরেন্সের দল সলমান খান (Salman Khan)-কে হত্যা করতে চেয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

লরেন্সের দলের তিন ব্যক্তি রাজস্থানের পালঘরে একটি কারখানায় কাজ করতেন। তাঁরাই মুম্বই এসেছিলেন হুমকি চিঠি দিতে বলে জানিয়েছেন সৌরভ। কিন্তু পরবর্তীকালে পুলিশ জানতে পারে, হুমকি চিঠি যাঁরা দিয়েছিলেন, তাঁদের সাথে পালঘরের কারখানার কোনো যোগাযোগ ছিল না। ওই তিন ব্যক্তি রাজস্থানের একটি গয়নার দোকানে লুটপাট করার জন্য গ্রেফতার হয়েছিলেন।

কিন্তু পুলিশ সৌরভের বয়ান যাচাই করে একাধিক অসঙ্গতি পেয়েছে। ফলে পুলিশের তদন্তকারী অফিসারেরা মনে করছেন, পুলিশকে বিভ্রান্ত করার জন্য সৌরভ মহাকাল এই ধরনের মিথ্যা ঘটনা বলছে। ইতিমধ্যেই মুম্বইয়ের অপরাধ দমন শাখার অফিসাররা পুনেতে এসে সেলিম খান (Selim Khan) ও সলমান খান (Salman Khan)-এর হুমকি চিঠির ব্যাপারে কথা বলেছেন সৌরভ মহাকালের সাথে।

Related Articles