Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, ৩০ পেরিয়েও খুকি ঋতাভরী!

সদ্য জন্মদিন সেলিব্রেট করলেন খুকি ঋতাভরী। ভাবছেন খুকি কেনো? এইতো নয় নয় করে ৩০-এ পা রাখলেন অভিনেত্রী, এরপরেও খুকি? ব্যাপার হল – অভিনেত্রী মনে করেন তিনি তার মা, দিদি, প্রেমিক ও প্রিয় বন্ধুর কাছে সবসময় খুকি। সেই জন্যেই এই বছর প্রেমিক তথাগত তাকে দিলেন এক বাক্স উপহার। সেই বাক্সে ছিল অভিনেত্রীর প্রিয় পুরনো একটা কমিকস, ম্যাঙ্গো বাইট লজেন্স, ক্যামেরা, ম্যাজিক পপ, ব্রিগ গেম, অরেঞ্জ ক্যান্ডি, ফটাফট, একটা কফি মগ আর অনেক ছোট ছোট মিষ্টি উপহার।

কেরিয়ারের শুরুটা করেছিলেন ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে। ছোট পর্দায় অভিষেক হলেও বড় পর্দার অভিনেত্রী তিনি বর্তমানে। এখন ঋতাভরী চক্রবর্তীকে ছোট পর্দায় দেখা যায় না। বাংলা সিনেমায় যেমন তিনি অভিনয় করছেন, তেমনই বলিউডে পা রেখে দিয়েছেন। বাংলা হিন্দি দুই জগতেই কাজ করছেন। এছাড়াও বহু বিজ্ঞাপনের মুখ এই ঋতাভরী।

কিছুদিন আগেই ক্যাটরিনা কাইফের সঙ্গে একটি জুয়েলারি সংস্থার হয়ে বিজ্ঞাপনী বিভাগের শ্যুট করেন। এমনকি অমিতাভ বচ্চনের সঙ্গেও বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করেছেন। অভিনয় করেছেন অনুষ্কা শর্মার সঙ্গে। এককথায় বলতে গেলে ঋতাভরীর কেরিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখী।

অভিনেত্রী, পর্দায় যেমন সফল তেমনই তিনি সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়। তিনি মাঝে মধ্যেই বিভিন্ন লুকের ছবি পোস্ট করেন। কখনো সাবেকি সাজে ধরা দেন তো কখনো বোল্ড লুকে ধরা দেন। সবেতেই স্বাচ্ছন্দ্য অভিনেত্রী। বলা বাহুল্য ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা প্রায় ৩.১ মিলিয়ন, ফেসবুকে ২.৬ মিলিয়ন, টুইটারেও তিনি সমান জনপ্রিয়। দেখুন অভিনেত্রীর একের পর এক বোল্ড লুক।

Related Articles