whatsapp channel

Tv Serial: সিরিয়ালে মায়ের চরিত্রে অভিনয়ে আপত্তি এই জনপ্রিয় নায়িকাদের

বর্তমানে নিয়া শর্মা প্রায়ই তাঁর পোশাকের জন্য সমালোচিত হলেও অধিকাংশ সময়েই তাঁর স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ে। এমনকি নিজেকে ফিট রাখতে তিনি বদ্ধপরিকর। ফলে স্বাভাবিক ভাবেই মায়ের চরিত্রে অভিনয় করতে তাঁর…

Avatar

Advertisements
Advertisements

বর্তমানে নিয়া শর্মা প্রায়ই তাঁর পোশাকের জন্য সমালোচিত হলেও অধিকাংশ সময়েই তাঁর স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ে। এমনকি নিজেকে ফিট রাখতে তিনি বদ্ধপরিকর। ফলে স্বাভাবিক ভাবেই মায়ের চরিত্রে অভিনয় করতে তাঁর আপত্তি হতেই পারে। একসময় ‘জামাই রাজা’ সিরিয়ালে অভিনয় করতেন নিয়া। তাঁর বিপরীতে অভিনয় করতেন রবি দুবে (Rabi Dubey)। কিন্তু ওই সিরিয়ালটি হঠাৎই ছেড়ে দেন নিয়া। পরে জানা যায়, সিরিয়ালের পরবর্তী পর্বগুলিতে মায়ের ভূমিকায় অভিনয় করতে রাজি ছিলেন না তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Advertisements

দ্রষ্টি ধামী (Drashti Dhami) ছেড়ে দিয়েছিলেন ‘এক থা রাজা, এক থি রানী’ সিরিয়ালটি। ওই সিরিয়ালে মায়ের ভূমিকায় অভিনয় করতে নারাজ ছিলেন তিনি।

Advertisements

Advertisements

একই ঘটনা ঘটেছিল জসমিন ভাসিন (Jasmin Bhasin)-এর ক্ষেত্রেও। জসমিন সেই সময় অভিনয় করছিলেন ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ সিরিয়ালে। কিন্তু পরবর্তীকালে মায়ের চরিত্রে অভিনয় করতে হবে জানতে পেরে সিরিয়াল ছেড়ে বেরিয়ে যান জসমিন।

‘উড়ান’ সিরিয়ালের নায়িকা মীরা দেওস্থলে (Meera Deosthale) মায়ের চরিত্রে অভিনয় করতে হবে শুনে সিরিয়াল ছেড়ে দেন।

‘ঈশকজাদে’ সিরিয়ালে দুই বছর ধরে নায়কের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের পর তাঁর মায়ের চরিত্রে অভিনয় করতে আপত্তি জানিয়েছিলেন সুরভি চন্দনা (Surbhi Chandana)। ফলে সিরিয়াল ছাড়তে হয় তাঁকেও।

প্রকৃতপক্ষে, অধিকাংশ নায়িকারাই একবার মায়ের চরিত্রে অভিনয় করলে তাঁদের টাইপকাস্ট হয়ে যাওয়ার ভয় থাকে। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত একাধিক সিরিয়ালে এই ধরনের ঘটনা দেখা গিয়েছে।

whatsapp logo
Advertisements