whatsapp channel

Harnaaz Sandhu: শিফন গাউনে নেটদুনিয়ায় ঝড় তুললেন ভারতীয় বিশ্বসুন্দরী হরনাজ

বাইশ বছরের খরা কাটিয়ে মাত্র বাইশ বছর বয়সে ভারতকে আবারও ‘মিস ইউনিভার্স’-এর মুকুট উপহার দিয়েছেন হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। কিন্তু তার পাশাপাশি এসেছিল শারীরিক অসুস্থতা। ফলে যথেষ্ট ফুলে…

Avatar

বাইশ বছরের খরা কাটিয়ে মাত্র বাইশ বছর বয়সে ভারতকে আবারও ‘মিস ইউনিভার্স’-এর মুকুট উপহার দিয়েছেন হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। কিন্তু তার পাশাপাশি এসেছিল শারীরিক অসুস্থতা। ফলে যথেষ্ট ফুলে গিয়েছিলেন হরনাজ। কিন্তু হার মানেননি তিনি। আবারও সঠিক ডায়েট ও ওয়ার্কআউটের মাধ্যমে শেপে ফিরে এসেছেন হরনাজ। একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন তিনি।

13 ই জুলাই, হরনাজ ইন্সটাগ্রামে তাঁর কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে শিফনে প‍্যাস্টেল ব্লু রঙের গাউন। গাউনটি স্লিভলেস ও ডিপ নেক। সমগ্র গাউন জুড়ে রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি। এই গাউনটি ডিজাইন করেছে ‘প্রাইমাভেরা কচার’। গাউনের এমব্রয়ডারিতে ব্যবহার করা হয়েছে সবুজ, হলুদ ও সাদা সুতো। গাউনটি ফ্লেয়ারড। এই পোশাকের সাথে হরনাজ ন্যুড স্টিলেটো পরেছেন। মেকআপ ছিল অত্যন্ত হাল্কা। নজর কেড়েছে হরনাজের ঠোঁটের গোলাপি লিপ গ্লস। ছবিগুলি শেয়ার করে হরনাজ লিখেছেন, তাঁর ও তাঁর অনুরাগীদের পথে গোলাপ বিছানো থাকবে।

এর আগেও হরনাজ একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর পরনে ছিল কালো-সাদা গাউন। গাউনটি অফ শোল্ডার। এই গাউনের সাথে কালো গ্লাভস পরেছিলেন হরনাজ। গাউনটি ভেলভেটের তৈরি ও ডিপ নেক।

2021 সালের 13 ই ডিসেম্বর ইজরায়েলের এলাইতে মিস ইউনিভার্সের মুকুট জিতেছিলেন হরনাজ। প্রাক্তন মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা (Andrea Meza) হরনাজের মাথায় পরিয়ে দেন বিশ্বসুন্দরীর মুকুট।

whatsapp logo