whatsapp channel

Shilpa Shetty Kundra: বারবার নেমে যাচ্ছে পোশাক, ডিজাইনারকে তিরস্কার শিল্পার, ভাইরাল ভিডিও

শিল্পা শেঠি (Shilpa Shetty) বরাবর বিভিন্ন ধরনের পোশাকে নিজেকে সাজাতে পছন্দ করেন। তবে প্রায়ই তাঁকে ওয়ার্ড্রোব ম্যালফাংশনের শিকার হতে হয়। এর আগে শমিতা শেঠি (Shamita Shetty)-র জন্মদিনে পাপারাৎজিদের ক্যামেরার সামনে…

Avatar

Advertisements
Advertisements

শিল্পা শেঠি (Shilpa Shetty) বরাবর বিভিন্ন ধরনের পোশাকে নিজেকে সাজাতে পছন্দ করেন। তবে প্রায়ই তাঁকে ওয়ার্ড্রোব ম্যালফাংশনের শিকার হতে হয়। এর আগে শমিতা শেঠি (Shamita Shetty)-র জন্মদিনে পাপারাৎজিদের ক্যামেরার সামনে উড়ে গিয়েছিল শিল্পার কমলা রঙের ড্রেস। এবার ‘গ্লোবাল স্পা’ অ্যাওয়ার্ডেও পোশাক সমস্যার সম্মুখীন হয়ে রীতিমতো রেগে গেলেন শিল্পা।

Advertisements

প্রতি বছর ‘ওয়েলনেস আইকন’ হিসাবে ‘গ্লোবাল স্পা’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমন্ত্রিত থাকেন শিল্পা। চলতি বছরেও তার অন্যথা হয়নি। এদিন শিল্পা রেড কার্পেটে হাঁটার সময় তাঁর পরনে ছিল সাদা রঙের অফ শোল্ডার গাউন। গাউনটি পরে স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন না শিল্পা। বারবার গাউনটি তাঁর বুকের উপর থেকে নেমে যাচ্ছিল। শিল্পা তা ঠিক করলেও পাপারাৎজিদের সামনে অস্বস্তি বোধ করছিলেন। সেই সময় হঠাৎই গাউনের ডিজাইনারকে ডেকে কানে কানে কিছু বলার পর অত্যন্ত কড়া নজরে তাঁর দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকেন শিল্পা। ডিজাইনার অবশ্য হতভম্ব হয়ে গিয়েছিলেন। এরপর পাপারাৎজিদের ক্যামেরার সামনে বেশিক্ষণ না থেকে ভিতরে চলে যান শিল্পা।

Advertisements

এর আগে বিয়ের পর রিসেপশনের দিন শিল্পাকে একই রকম পোশাক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। ওই পোশাকটি ছিল ওয়ান স্লিভ। পোশাকটি বারবার নেমে যাচ্ছিল। সেটিকে টেনে বারবার ঠিক করছিলেন নববধূ শিল্পা যা ছিল অত্যন্ত দৃষ্টিকটু। বলিউডে হয়তো অনেকেই এই ঘটনাকে পাবলিসিটি স্টান্ট বলে থাকবেন। কিন্তু শিল্পার সাথে প্রায়ই এই ধরনের ঘটনা ঘটে।

Advertisements

চলতি বছর শিল্পা অভিনীত ফিল্ম ‘নিকম্মা’ মুক্তি পেলেও বক্স অফিসে তা সফল হয়নি। এছাড়াও খুব শীঘ্রই মুক্তি পাবে শিল্পা অভিনীত আরও একটি ফিল্ম ‘সুখী’। অপরদিকে রোহিত শেঠি (Rohit Shetty) নির্মিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেছেন শিল্পা।

Advertisements
whatsapp logo
Advertisements