whatsapp channel

Sreemoyee Chattoraj: দার্জিলিং ঘুরতে গিয়েও শান্তি নেই শ্রীময়ীর, কাঞ্চনের নাম জড়িয়ে নোংরা মন্তব্যের ঝড়

পাহাড়ের কোলে দার্জিলিং বেরু বেরু করতে গিয়েছেন কৃষ্ণকলি ধারাবাহিকের লেডি ভিলেন রাধারানী ওরফে শ্রীময়ী চট্টরাজ। কিন্তু, গিয়েও শান্তি নিয়ে। পাহাড়ের কোলে গিয়েও চর্চার কেন্দ্রবিন্দুতে শ্রীময়ী। একটা সময় ত্রিকোণ প্রেমের গল্পে…

Avatar

Advertisements
Advertisements

পাহাড়ের কোলে দার্জিলিং বেরু বেরু করতে গিয়েছেন কৃষ্ণকলি ধারাবাহিকের লেডি ভিলেন রাধারানী ওরফে শ্রীময়ী চট্টরাজ। কিন্তু, গিয়েও শান্তি নিয়ে। পাহাড়ের কোলে গিয়েও চর্চার কেন্দ্রবিন্দুতে শ্রীময়ী। একটা সময় ত্রিকোণ প্রেমের গল্পে জডিয়েছিলেন কাঞ্চন মল্লিক, শ্রীময়ী চট্টরাজ ও অভিনেতার স্ত্রী পিঙ্কি। সেই গুঞ্জন এখনও বন্ধ হয়নি।

Advertisements

সম্প্রতি, কাঞ্চন ও শ্রীময়ী’র নিজের জন্মদিন ছিল। দুজনেই জন্মদিনে একই রঙের পোশাক পরে ফ্রেমবন্দি হন, এমনকি রাজ শুভশ্রীর সঙ্গে পার্টিতেও দেখা যায় এই জুটিকে । ফলে গুঞ্জনের গোড়ায় রীতিমত গোবর সার দিয়ে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী ।

Advertisements

Advertisements

এই দুদিনে এয়ারপোর্ট থেকে দার্জিলিং পর্যন্ত সমস্ত লুক শেয়ার করেছেন শ্রীময়ী। বেশ কিছু রিল পোস্ট করেছেন। সেলফি ক্লিক করেন। তবে এয়ারপোর্টের মধ্যে এবং দার্জিলিং এ তার কিছু ছবি ও ভিডিও কেউ তুলে দেন। এতেই অনেকের ধারণা পাশে নিশ্চয় কাঞ্চন মল্লিক আছেন।

Advertisements

অভিনেত্রীর ছবি ও ভিডিওর কমেন্ট বক্স লক্ষ করলেই দেখা যাবে, বেশিরভাগ মানুষ জানতে চেয়েছে কাঞ্চন মামা কই?

whatsapp logo
Advertisements