whatsapp channel

Shilpa Shetty: স্বামী ছাড়াও পর পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী শিল্পা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বলিউডে অন্যতম চর্চিত ও শক্তিশালী দম্পতি হলেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি। একটা সময় কাজের সূত্রে প্রায় সময় লন্ডন যাতায়াত করতেন শিল্পা। ২০০৭ সালে ' বিগব্রাদার ৫'এ অংশ নেন তিনি।…

Avatar

Advertisements
Advertisements

বলিউডে অন্যতম চর্চিত ও শক্তিশালী দম্পতি হলেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি। একটা সময় কাজের সূত্রে প্রায় সময় লন্ডন যাতায়াত করতেন শিল্পা। ২০০৭ সালে ‘ বিগব্রাদার ৫’এ অংশ নেন তিনি। তখন থেকেই আলাপ হয় ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে। রাজ তখন ব্যাচেলর প্যাড এ থাকতেন। বিদেশে এভাবে থাকার চল আছে। অর্থাৎ, ডিভোর্সী বা ব্যাচেলর পুরুষরা একসঙ্গে একই ছাদের তলায় থাকবে, নিজেদের শখ পূরণ করবে, খেলবে, খাবে, কাজ করবে, এবং প্রয়োজনে যৌন কর্মী ভাড়া করতে পারবেন।

Advertisements

রাজ সেই সময় শিল্পাকে প্রথম দেখেন। দেখেই পছন্দ করেন। ব্যাচেলর প্যাডে একবার আমন্ত্রণ জানান শিল্পাকে। এই ঘটনা ২০০৭ সালের দিকের। সেই সময় শিল্পা এক কেলেঙ্কারিতে জড়িয়ে যান যা ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

এইচআইভি অ্যাওয়ারনেস অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন হলিউড অভিনেতা রিচার্ড এবং অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন শিল্পা। সেই সময়, অনুষ্ঠান শেষে রিচার্ড আচমকা শিল্পাকে জড়িয়ে ধরে চুম্বন করেন, এতে করেই চর্চায় আসেন শিল্পা। পরবর্তী কালে শিল্পা এই ঘটনা খারাপ লেগেছিল বলে জানান এবং রিচার্ড নিজেও ক্ষমা চান। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় সেই চুম্বনের ভিডিও ভাইরাল হয়েছে, বহু মানুষ উকি দিচ্ছে সেই দুঃসাহসিক ভিডিওতে।

Advertisements

প্রসঙ্গত, রাজ কুন্দ্রার এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রী ও সদ্যজাত সন্তানকে ছেড়ে ব্যাচেলর প্যাডে থাকতেন তিনি। তখনই শিল্পার সঙ্গে পরিচয়, প্রেম, অন্তরঙ্গতা, এবং বিয়ে। সূত্র বলছে, অভিনেতা হিসেবে ডেবিউ করতে চলেছেন শিল্পার স্বামী রাজ। গতবছর তিনি পর্ণ কাণ্ডে ফেঁসে জেলে যেই জীবন কাটান, তার উপর ভিত্তি করেই সিনেমা করছেন রাজ। শোনা গিয়েছে সিনেমার নাম – UT Number 69।

Advertisements

whatsapp logo
Advertisements