whatsapp channel

Nysa Devgan: মদের গ্লাস হাতে নিয়ে উদ্দাম পার্টি, নেটিজেনদের কটাক্ষের শিকার কাজল কন্যা নায়শা

এতদিন শোনা গিয়েছিল, নায়শা দেবগণ (Nysa Devgan) নাকি নিজেকে স্পটলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন। কিন্তু হঠাৎই নায়শা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করে…

Avatar

Advertisements
Advertisements

এতদিন শোনা গিয়েছিল, নায়শা দেবগণ (Nysa Devgan) নাকি নিজেকে স্পটলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন। কিন্তু হঠাৎই নায়শা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করে সমালোচনার সম্মুখীন হয়েছেন।

Advertisements

এই মুহূর্তে গ্রীসে ছুটি কাটাচ্ছেন নায়শা। সেখানেই তোলা হয়েছে এই ভিডিওটি। ভিডিওতে দেখা যাচ্ছে, নায়শা তাঁর বন্ধুদের অনুরোধে কোনো পানীয় পান করার পর গ্লাসটি রেখে হালকা নাচ করছেন। তাঁর পরনে রয়েছে নীল রঙের নি লেংথ ড্রেস। চারিদিকে চলছে উদ্দাম পার্টি। নায়শার বন্ধুদের হাতেও রয়েছে পানীয়র গ্লাস। তবে তা অ্যালকোহলিক না নন- অ্যালকোহলিক, বোঝা যাচ্ছে না। কিন্তু এই ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ নায়শার প্রতি আক্রমণাত্মক হয়ে উঠেছেন।

Advertisements

অনেকে নায়শাকে বলতে শুরু করেছেন, বাবার পয়সার মজা করছেন তিনি। অনেকে বলছেন, বাবার পয়সা না উড়িয়ে নিজে রোজগার করতে। এমনকি কটাক্ষের শিকার হয়েছেন অজয় দেবগণ (Ajay Devgan)-ও। তিনি একটি পানমশলার অ্যাড করেন যার ট‍্যাগলাইন ‘বোলো জুবাঁ কেসরী’। এই ট‍্যাগলাইন নিয়েও অজয়কে কটাক্ষ করা হয়েছে। বর্তমানে অজয় ও কাজল (Kajol)-এর কন্যা নায়শা প্রায়ই খবরের শিরোনাম দখল করছেন। সম্প্রতি তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। বেদান্ত মহাজন (Vedant Mahajan) নামে একজন ইভেন্ট ম্যানেজারের সাথে নায়শার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

একই সাথে ভাইরাল হয়েছে নায়শার স্পেন ট্রিপের ছবি। তবে এই প্রথমবার নয়, এর আগে দাদু বীরু দেবগণ (Veeru Devgan)-এর মৃত্যুর পর অশৌচ চলাকালীন বিউটি পার্লারে গিয়ে ট্রোল হয়েছিলেন নায়শা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nyasa_devgan)

whatsapp logo
Advertisements