BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: কালো ব্রালেটে নেটদুনিয়ায় ঝড় তুললেন দুই সন্তানের মা করিনা

ক্রমশ জমে উঠেছে ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজন। এবারের সিজনে গিফট হ্যাম্পারটি নজরকাড়া হওয়ার সাথে সাথে করণ জোহর (Karan Johar) -ও কূটকৌশলী। শোয়ের সঞ্চালক হওয়ার সাথে সাথে স্টারডমের আলোয় ছড়িয়ে দিচ্ছেন তিনি। মজা ও গল্পে ভরে উঠছে করণের সাথে কফির আড্ডা। সম্প্রতি করণের শোয়ে বিশেষ অতিথির হট সোফায় বসেছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-ও।

কিন্তু ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনে হঠাৎই শুরু হয়েছে একটি ট্রেন্ড। অতিথিরা প্রায় প্রত্যেকেই শোয়ের জন্য নির্ধারিত পোশাক পরে ফটোশুট করছেন। বাদ যাননি করিনাও। এই ফটোশুটের মাধ্যমেই আলিয়া ভাট (Alia Bhatt), সামান্থা রুথ প্রভু (Samantha Rooth Prabhu)-দের অনায়াসেই পিছনে ফেলে দিলেন বেগম পতৌদি। এদিন তাঁর পরনে ছিল কালো রঙের ব্রালেট। তাতে রয়েছে নেটের কারুকার্য। এর সাথে করিনা টিম আপ করেছেন কালো রঙের ব্লেজার ও ট্রাউজার। ট্রাউজারটি ‘টম ফোর্ড’-এর। কালো রঙ ব্যবহারের ফলে অনায়াসেই করিনাকে দেখতে কিছুটা স্লিম লাগছে।

এই পোশাকের সাথে চুল খোলা রেখেছেন করিনা। হাতের পাঁচ আঙুলের নখে রয়েছে পাঁচটি রঙের নেলপালিশ। হাতে রয়েছে সিলভার ব্রেসলেট ও আঙুলে আংটি। পায়ে রয়েছে কালো রঙের ব্লক হিল। ছবিগুলি শেয়ার করে করিনা লিখেছেন, তিনি ব্ল্যাক কফি পছন্দ করেন। তার সাথেই করিনা জুড়েছেন কালো রঙের হার্ট ইমোজি। নেহা ধুপিয়া (Neha Dhupia) এককথায় করিনাকে বলেছেন ‘কুইন’। সাথেই জুড়েছেন আগুনের ইমোজি। আগুনের ইমোজি দিয়েছেন অমৃতা অরোরা (Amrita Arora)-ও।

আপাতত করিনা ও আমির খান (Amir Khan) অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পথে। এছাড়াও করিনার হাতে রয়েছে একগুচ্ছ প্রজেক্ট। খুব শীঘ্রই তাঁর ডেবিউ হতে চলেছে ওটিটিতেও।

Related Articles