whatsapp channel

Kartik Aaryan: নিজেকে নিয়মে বেঁধে রেখেছেন কার্তিক আরিয়ান

গত বছর হঠাৎই করণ জোহর (Karan Johar)-এর প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনস-এর তরফে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করে কার্তিক আরিয়ান (Kartik Aaryan)-কে ফিল্ম থেকে বার করে দেওয়ার কথা ঘোষণা হয়েছিল। এই…

Avatar

Advertisements
Advertisements

গত বছর হঠাৎই করণ জোহর (Karan Johar)-এর প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনস-এর তরফে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করে কার্তিক আরিয়ান (Kartik Aaryan)-কে ফিল্ম থেকে বার করে দেওয়ার কথা ঘোষণা হয়েছিল। এই বিষয়ে কোনো কারণ না দেখানোর ফলে অত্যন্ত অসন্তুষ্ট হয়েছিলেন নেটিজেনদের একাংশ। তবে বছর ঘুরতেই উল্টে গিয়েছে হিসাব। ‘ভুল ভুলাইয়া 2’ সমস্ত রেকর্ড ব্রেক করে এখনও অবধি বলিউডের অন্যতম ব্লকবাস্টার। কার্তিক আপাতত বলিউডের শীর্ষতম নায়কদের তালিকাভুক্ত। তবে কার্তিক ‘ডার্ক হর্স’।

Advertisements

অত্যন্ত সাধারণ পরিবারের ছেলে হয়ে বলিউডের স্টারকিডদের হারিয়ে দিয়েছেন কার্তিক। বর্তমানে অত্যন্ত কম তারকা রয়েছেন যাঁদের বাড়ির সামনে জড়ো হন মহিলা ভক্তরা। কার্তিক তাঁদের মধ্যে একজন। ‘ভুল ভুলাইয়া 2’-র গান ‘মেরে ঢোলনা’ গানে কার্তিকের তান্ডব নৃত্য তাঁর শরীরের প্রতিটি বিভঙ্গকে ফুটিয়ে তুলেছে। কার্তিকের সুঠাম শরীর ও স্টারডমের নেপথ্যে রয়েছে তাঁর নিয়মানুবর্তিতা। বলিউডের মাটিতে লড়াই করতে করতেই নিজেকে গ্রুম করেছেন কার্তিক।

Advertisements

কার্তিক নিরামিশাষী। এমনকি ডিমও খান না তিনি। তবে কার্তিক ভেগান নন। ফলে তাঁর শরীরে প্রোটিনের উৎস হল দানাশস্য, দুধ, দই, পনীর। এছাড়াও পর্যাপ্ত সবুজ শাক-সবজি খান কার্তিক। নিয়মিত ওয়ার্কআউট ও বডি বিল্ড আপের কারণে প্রোটিন সমৃদ্ধ খাবার খেতে হয় তাঁকে। 2018 সালে পেটার তরফে কার্তিককে হটেস্ট ভেজিটেরিয়ানের তকমা দেওয়া হয়েছে। পানীয়র ক্ষেত্রে কার্তিকের পছন্দ গ্রীন টি। সারাদিনে মাত্র এক কাপ গ্রীন টি খান তিনি। তবে মাঝে মাঝে কফিও খান কার্তিক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

Advertisements

একবারে বেশি খাবার না খেয়ে সারাদিনে ছোট ছোট মিল খান কার্তিক। ওয়ার্কআউটের ক্ষেত্রে কার্তিক প্রতিদিন দু’শো পুশ আপ ও পাঁচশো স্কিপিং করেন। এছাড়াও জিমে ট্রেনারের পরামর্শ অনুযায়ী ওয়ার্কআউট করতে হয় কার্তিককে।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

whatsapp logo
Advertisements