whatsapp channel

স্টাইলিশ হলুদ শাড়ির এক ডজন ইউনিক ডিজাইন

পুজো আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। পুজোতে কবে কিরকম শাড়ি পরবেন ভেবে দেখেছেন? যদি ভাবা না হয়ে থাকে তবে আজ থেকেই ভাবতে শুরু করুন। পুজোর প্রত্যেকটা দিন একেকটা রঙে…

Avatar

HoopHaap Digital Media

পুজো আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। পুজোতে কবে কিরকম শাড়ি পরবেন ভেবে দেখেছেন? যদি ভাবা না হয়ে থাকে তবে আজ থেকেই ভাবতে শুরু করুন। পুজোর প্রত্যেকটা দিন একেকটা রঙে নিজেকে সাজিয়ে তুলুন।

ষষ্ঠী দিয়ে যেহেতু পুজো প্রথাগতভাবে শুরু হচ্ছে তাই ষষ্ঠীর বিকেলে নিজেকে সাজিয়ে তুলুন হলুদ শাড়িতে। সেক্ষেত্রে বিবাহিত এবং অবিবাহিত, কমবয়সী এবং বেশী বয়সী সাজগোজের পার্থক্য থাকলেও মূল শাড়ির রং যদি হলুদ হয়, তাহলে মন্দ হয় না।

যাদের একটু বয়স হয়েছে এবং চেহারাতেও ভারিক্কি এসেছে তারা বেছে নিতে পারেন হলুদ কাঞ্জিভারম কিংবা হলুদ ঢাকাই। সেক্ষেত্রে ট্রাডিশনাল সোনার গয়না দিয়ে সাজলে ভালোই লাগবে। হলুদ শাড়ির সঙ্গে যদি ব্লাউজ পিস না থাকে বিশেষ করে ঢাকাই এর সঙ্গে বেছে নিতে পারেন লাল চান্দেরীর ব্লাউজ। সাথে একটা হাতখোঁপা করলে ভালোই লাগবে।

অবিবাহিত অল্পবয়সীরা একটু অন্যরকম ট্রাই করতে পারেন। হিল তোলা জুতোর সঙ্গে হলুদ শিফন বেশ মানাবে। শিফনের সঙ্গে পরতে পারেন হাত কাটা ব্লাউজ। সাথে থাকবে কিছু জাঙ্ক জুয়েলারি। চুল খোলা রাখতে হলে চুলটাকে স্ট্রেট করাতে পারেন। অথবা করতে পারেন একটা পনি টেল। এইভাবে পুজোটা শুরু হলে মন্দ হয় না। তবে অনেকেরই পুজো চতুর্থী বা তৃতীয়া থেকে শুরু হয়ে যায়। সেই দিন গুলো অন্য কিছু ট্রাই করলেই বরং ভালো হয়। ষষ্ঠীতে হলুদ শাড়ি পরে ঠাকুর দেখতে গিয়ে প্রশংসা তো আপনার ঝুলিতেই চলে আসবে একথা হলফ করে বলা যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media