whatsapp channel

Kiara Advani: প্যান্ট পরতে ভুলে গেলেন কিয়ারা আডবাণী! ভিডিও ঘিরে ট্রোল নেটিজেনদের

‘যুগ যুগ জিও’ যখন প্রেক্ষাগৃহে রিলিজ করেছিল, তখন তা বক্স অফিসে সেভাবে সফল হয়নি। কিন্তু অ্যামাজন প্রাইম ওটিটিতে ফিল্মটি রিলিজ করার পরেই তা যথেষ্ট সফলতা পেয়েছে। কখনও কখনও ট্রেলার ঠিকমতো…

Avatar

Advertisements
Advertisements

‘যুগ যুগ জিও’ যখন প্রেক্ষাগৃহে রিলিজ করেছিল, তখন তা বক্স অফিসে সেভাবে সফল হয়নি। কিন্তু অ্যামাজন প্রাইম ওটিটিতে ফিল্মটি রিলিজ করার পরেই তা যথেষ্ট সফলতা পেয়েছে। কখনও কখনও ট্রেলার ঠিকমতো বানানোর না কারণে প্রেক্ষাগৃহে গিয়ে ফিল্ম দেখতে চান না দর্শকদের একাংশ। কারণ ট্রেলার হল ফিল্মের রূপরেখা। কিন্তু লকডাউনের সময় থেকে মানুষ ওটিটি নির্ভর হয়ে পড়েছেন। ফলে ওটিটিতে সাবস্ক্রিপশন নেওয়া থাকলে কোনো নতুন ফিল্ম স্ট্রিমিং হলে তা চটজলদি দেখে নেন দর্শকরা। ‘যুগ যুগ জিও’-র ক্ষেত্রেও এই ফরম্যাট এনে দিয়েছে সফলতা।

Advertisements

‘যুগ যুগ জিও’-য় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অনিল কাপুর (Anil Kapoor), নীতু কাপুর (Neetu Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। সম্প্রতি ফিল্মের সাকসেস পার্টিতে উপস্থিত হয়েছিলেন তাঁরা। পার্টিতে কিয়ারার পরনে ছিল সাদা রঙের টি-শার্ট, সাদা হট প্যান্ট ও হালকা সবুজ রঙের ব্লেজার। তার সাথেই হাতে ছিল ট‍্যান রঙের ব্যাগ। কিন্তু এই ছবি ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ ট্রোল করতে শুরু করেন কিয়ারাকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

ছবিতে দেখা যাচ্ছে, কিয়ারার পরনের ব্লেজারটি যথেষ্ট বড়। ফলে দেখা যাচ্ছে না কিয়ারার হট প্যান্ট। ফলে নেটিজেনদের একাংশ কিয়ারাকে ট্রোল করে বলতে শুরু করেছেন, কিয়ারা কি প্যান্ট পরতে ভুলে গেছেন! অনেকে জিজ্ঞাসা করেছেন, কিয়ারা কোটের সাথে প্যান্ট কেনেননি কেন?

Advertisements

করণ জোহর (Karan Johar)-এর বাড়িতে আয়োজিত পার্টিতে যথেষ্ট আনন্দ করেছেন কিয়ারা। তবে কোনো সমালোচনাকে পাত্তা দেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

whatsapp logo
Advertisements