Raju Srivastava: জিমে যাওয়াই কাল হল, আচমকা হৃদরোগে আক্রান্ত জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা

হৃদরোগের মুখোমুখি হিন্দি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। এদিন জিম করতে গিয়েই অঘটনের মুখে পড়েন। ট্রেড মিলে হাঁটা প্র্যাকটিস করছিলেন তিনি, সেই সময়েই হঠাৎ পড়ে যান নিচে।…

হৃদরোগের মুখোমুখি হিন্দি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। এদিন জিম করতে গিয়েই অঘটনের মুখে পড়েন। ট্রেড মিলে হাঁটা প্র্যাকটিস করছিলেন তিনি, সেই সময়েই হঠাৎ পড়ে যান নিচে। কার্ডিয়াক অ্যারেস্ট হয় তার। এরপরে তড়িঘড়ি তাকে দিল্লির এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বর্তমানে, এইমস হাসপাতালে ভর্তি রয়েছেন রাজু। AIIMS-এর কার্ডিওলজি বিভাগ থেকে জানা গিয়েছে যে ইতিমধ্যে তাকে দু’বার সিপিআর দেওয়া হয়েছে।

এই কমেডিয়ানের অসুস্থতার খবর মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন রাজুর ভাই আশিস শ্রীবাস্তব। তিনি জানান যে রাজু দিল্লি গিয়েছিলেন এক রাজনৈতিক নেতার সঙ্গে দেখা করতে। সকালে সেখানকার একটি জিমে যান। তার পর অন্য একটি জিমে যান। তখন আচমকাই বুকে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় দিল্লির এক হাসপাতালে। বর্তমানে রাজুর অবস্থা অনেকটা স্থিতিশীল।

একটা সময় রাজু, স্টেজ শো দিয়ে কেরিয়ার শুরু করেন। যারা কমেডি শো দেখেন তারা প্রত্যেকেই রাজুকে এক ডাকে চেনেন। স্টেজ শো ছাড়াও, রাজু স্ট্যান্ড আপ শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। মাঝে বেশ কয়েকটি বলিউড মুভিতে টুকটাক কাজ করেন তিনি। রাজু, কমেডি শো ছাড়াও ‘বিগ বস 3’, ‘নাচ বলিয়ে 6’-এর মতো রিয়েলিটি শো-এরও অংশ ছিলেন। এছাড়া রাজনৈতিক ময়দানেও তার খ্যাতি আছে। ২০১৪ সালে তিনি বিজেপিতে যোগ দেন। তারও আগে তিনি সমাজবাদী পার্টিতে ছিলেন।