Hoop Life

Lifestyle: অশুভ শক্তি দূরে পালাবে, বাড়িতে লাগান এই পাঁচটি গাছ

অশুভ শক্তিকে দূর করতে চান? তাহলে বাড়িতে রাখুন এই পাঁচটি গাছ। আপনার যদি গাছ বাগানের শখ থাকে, তাহলে অবশ্যই এই পাঁচটি গাছকে নিজের বাড়ির চারপাশে রাখুন। গাছের ফুল আপনার বাড়ি সুন্দর করে তুলবে এটা যেমন সত্যি তেমনি এই গাছগুলির জন্য আপনার ভাগ্য ফিরে যাবে এটাও নির্ভরযোগ্য, তাই বাস্তু বিজ্ঞানীদের কথা মেনে চলুন।

১) বাড়িতে অবশ্যই রাখুন তুলসী। এখন অবশ্য শহরতলিতে অনেকেই ফ্ল্যাটে থাকেন, আলাদা করে তুলসী মঞ্চ করার জায়গা থাকে না। কিন্তু যদি মিস্ত্রিকে বলেন তাহলে ছোট্ট বারান্দাতেও তুলসী গাছ রাখতে পারেন। জানেন কি তুলসী গাছ আপনাকে কত ভালো রাখতে সাহায্য করবে? শুধু শারীরিক ভাবেই নয়, আপনাকে মানসিকভাবে শান্তি দেবে এবং আপনার সৌভাগ্যের দরজা খুলে দিতে সাহায্য করবে তুলসী গাছ।

২) ঠিক সেইভাবেই বাড়িতে যখন একটিমাত্র গোলাপ গাছের চারা গোলাপের ফুলের এবং আপনার বাড়ির ছাদ, বাগান একেবারে ভরে উঠবে। ঠিক তেমনি গোলাপ আপনার সৌভাগ্য বাড়াতে সাহায্য করবে।

৩) বাড়িতে লাগাতে পারেন লাকি বাম্বু গাছ। বাস্তুবিদরা বলেন, এই গাছ যত উপরের দিকে উঠবে ততই আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। সহজেই গাছটি এখন কিনতে পাওয়া যায়। অনেকেই ঘর সাজানোর জন্য অথবা নিজের সৌভাগ্যকে বাড়াতে ব্যবহার করেন এই গাছ।

৪) বাড়িতে গরমকালে, বর্ষাকালে লাগাতে পারেন পর্তুলিকা। ছোট ছোট ফুল গাছগুলিকে বেশ দেখতে ভালো লাগে। বাড়ির বারান্দায় ব্যালকনিতে উঠোনে ছোট ছোট প্লাস্টিকের বোতল ফুটো করে লাগিয়ে দিলেই আপনার বাগান একেবারে ভরে উঠবে। শুধু তাই নয়, বাস্তবিজ্ঞানীরা মনে করেন, এটি আপনার‌ বাস্তভিটের জন্য ভীষণ শুভ।

৫) যদি খুব বেশি জায়গা নাও থাকে তাহলে বাড়িতে অন্তত একটি মানিপ্লান্ট গাছ লাগাতে পারেন। তবে সেক্ষেত্রে দক্ষিণ-পূর্ব দিকটি হলো অত্যন্ত উপকারী। একটি দিক এই দিকে যদি মানিপ্লান্ট লাগাতে পারেন তাহলে দেখবেন ব্যবসা, চাকরি, পড়াশোনা যেকোনো ক্ষেত্রেই আপনি সাফল্য পাবেন বেশ তাড়াতাড়ি।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles