whatsapp channel

Hiya Dey: হট প্যান্টে উদ্দাম নাচ, ফের কুরুচিকর ট্রোলের মুখে হিয়া দে

একসময় ‘পটলকুমার গানওয়ালা’-র অনুরাগীদের অত্যন্ত পছন্দ ছিল ছোট্ট পটেশ্বরীর সরলতা। মাতৃহারা পটেশ্বরী তার বাবা সুজনকুমার গানওয়ালাকে খুঁজতে আসে শহরে। কিন্তু পরিস্থিতির চাপে পটেশ্বরীকে নিতে হয় বালকের বেশ। সে হয়ে ওঠে…

Avatar

Advertisements
Advertisements

একসময় ‘পটলকুমার গানওয়ালা’-র অনুরাগীদের অত্যন্ত পছন্দ ছিল ছোট্ট পটেশ্বরীর সরলতা। মাতৃহারা পটেশ্বরী তার বাবা সুজনকুমার গানওয়ালাকে খুঁজতে আসে শহরে। কিন্তু পরিস্থিতির চাপে পটেশ্বরীকে নিতে হয় বালকের বেশ। সে হয়ে ওঠে পটলকুমার গানওয়ালা। পটেশ্বরী ওরফে পটলের চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া দে (Hiya Dey)। কিন্তু তারপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। হিয়া পটলের খোলস ছেড়ে কবেই বেরিয়ে এসেছে। বর্তমানে সে ত্রয়োদশী। এর মধ্যেই হিয়া অভিনয় করেছে ‘আলো-ছায়া’, ‘ফেলনা’-র মতো সিরিয়ালে। এমনকি হিয়া অভিনয় করেছে ‘নির্ভয়া’ নামে একটি বাংলা ফিল্মেও। কিন্তু সে কোনো ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেই তাকে শুনতে হয় অশ্লীল কটাক্ষ।

Advertisements

তবে হিয়া কোনো কিছুই পাত্তা দিতে রাজি নয়। সে আবারও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছে। হিয়ার শেয়ার করা রিলে তাকে ‘আলি আলি আলি’ গানের সাথে নাচতে দেখা গিয়েছে। রিলে তার পরনে রয়েছে ডেনিমের হট প্যান্ট ও টি-শার্ট। কিন্তু ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই আবারও আগের মতো অশ্লীল কটুক্তি করা হয়েছে হিয়াকে। নেটিজেনদের একাংশ হিয়ার নাম দিয়েছেন ‘আসন্ন উর্ফি জাভেদ’।

Advertisements

অনেকে লিখেছেন, পটল খুব পেকে গিয়েছে। অনেকের মতে, হিয়ার নাচ দেখে মনে হচ্ছে, সে কোলা ব্যাঙ-এর মতো লাফাচ্ছে। অনেকে বলছেন, এটা কি আদৌ নাচ! তবে নেটিজেনদের অনেকে আবার হিয়ার নাচের প্রশংসাও করেছেন।

Advertisements

‘নির্ভয়া’ ফিল্মে যথেষ্ট সাহসী চরিত্রে অভিনয় করেছে হিয়া। গণধর্ষণের ফলে তের বছরের বালিকার অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘নির্ভয়া’। এই ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছে হিয়া। কিন্তু ফিল্মটি বক্স অফিসে অসফল হয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements