শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী পায়েল সরকার

গ্রাম্য জয়িতাকে মনে আছে? যে কলকাতার কোনো মানুষকে বিশ্বাস করতে পারছিলনা। প্রথমে অভীককে ইতস্তত করলেক শেষে বিশ্বাস করেছিলেন। তারপর অভীককে ভালোবেসে কলকাতায় রওনা দেয়। সে আর কেউ নয় বোঝেনা সে…

HoopHaap Digital Media

গ্রাম্য জয়িতাকে মনে আছে? যে কলকাতার কোনো মানুষকে বিশ্বাস করতে পারছিলনা। প্রথমে অভীককে ইতস্তত করলেক শেষে বিশ্বাস করেছিলেন। তারপর অভীককে ভালোবেসে কলকাতায় রওনা দেয়। সে আর কেউ নয় বোঝেনা সে বোঝেনা সিনেমার দুষ্টু মিষ্টি পায়েল সরকার। সেই গ্রামের সহজ সরল মেয়েটি আজ পুরো ভিন্ন। নিজের পুরোনো সব ইমেজ ভেঙে নিজেকে অন্য ধাঁচে তৈরী করেছেন। এখন পায়েলের সিনেমার চরিত্রেও এসেছে বদল। পায়েল সরকার এখন টলিউডের হট অ্যান্ড সেক্সি নায়িকা।

বয়স ৩৬। কিন্তু দেখলে মনে হবে বয়স ২২ এর নায়িকা। এখনো বহু নিউ কামারদের নিমেষে আউট করে দেওয়ার দম আছে অভিনেত্রীর। বয়স যত বাড়ছে ততই বেশী আকর্ষণীয় হয়ে উঠেছেন। নিজের রুপের সাথে অভিনয়তে ঘায়েল করেছেন এই অভিনেত্রী। সিনেমা ছেড়ে এখন ওয়েব সিরিজে নিজের অভিনয়তে বেশ প্রশংসনীয় হয়েছে। সম্প্রতি হইচইতে মিসম্যাচ ৩ তে নিজের অভিনয়ে ঘায়েল করেছেন বহু পুরুষ মন এই টলি ডিভা। লকডাউনের পর বেশ কিছুদিন ধরেই পায়েল রয়েছেন পেজ থ্রি এর শিরোনামে। তাঁর নতুন নতুন স্টাইল ও পোশাক মানুষকে মাতিয়ে রেখেছেন।

পায়েল ইনস্টাগ্রামেও বেশ অ্যাক্টিভ। সেখানেই তিনি এই ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন। যা মুহূর্তে ভাইরাল। এবার অভিনেত্রী নিজের ফটোশুটের নতুন ভিডিয়ো শেয়ার করলেন। কালো স্বল্প পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। বিকিনি স্টাইলে একটি কালো নেটের গাউন পরে পোজ দিয়েছেন পায়েল। হাই হিল, নেটের ভিতরে কালো মনোকিনিতে নানান পোজে ব্যস্ত নায়িকা। আর সেই শুটের মেকাপের একটি ভিডিয়ো পোস্ট করলেন৷ অবশ্য এই কালো নেট গাউনের স্টিল ছবি আগেও শেয়ার করেছেন। দিন দিন আরো সেক্সি হয়ে উঠেছেন বলে মন্তব্য করছে একদল নেটিজেন। অনেকে আবার মন্তব্য করেছেন, বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। বহু নেটিজেন পায়েলের পরবর্তী শুট দেখার জন্য অধীর আগ্রহী।

Leave a Comment