whatsapp channel

Anubrata Mondal: বাবার গ্রেফতারির পর মুখ খুললেন অনুব্রত কন্যা সুকন্যা

পার্থ-অর্পিতার এসএসসি স্ক্যাম (SSC Scam) এর উদাহরণ হিসেবে উঠে আসতে পারেন অনুব্রতর কন্যা সুকন্যা । পেশায় তিনি একজন স্কুলের শিক্ষিকা। তবে, টেট পরীক্ষায় (TET Exam) ফেল করার পরেও স্কুলের চাকরি…

Avatar

পার্থ-অর্পিতার এসএসসি স্ক্যাম (SSC Scam) এর উদাহরণ হিসেবে উঠে আসতে পারেন অনুব্রতর কন্যা সুকন্যা । পেশায় তিনি একজন স্কুলের শিক্ষিকা। তবে, টেট পরীক্ষায় (TET Exam) ফেল করার পরেও স্কুলের চাকরি পান অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল!! সূত্রের খবর, বোলপুরের কালিকাপুরে তিনি চাকরি করেন। টেট পরীক্ষার ফেল করার পরেও চাকরি! এদিকে শুধু সুকন্যা নন, অনুব্রতর পার্সোনাল অ্যাসিস্টেন্ট অর্ক দত্তও চাকরি পেয়েছেন, এবং তার আত্মীয়রাও এভাবে দুর্নীতি করেই চাকরি হাসিল করেছেন।

অনুব্রত মণ্ডলের পাশাপাশি, এবারে সিবিআই (CBI) এর নিশানায় রয়েছেন অনুব্রতর কন্যা সুকন্যা। এদিন অনুব্রত মণ্ডলের বাড়িতে আরো একবার হানা দেন সিবিআই এর আধিকারিকরা। তবে, মাত্র ১০ মিনিটের মধ্যে জেরা শেষ করে বেরিয়ে আসেন তারা। জানা যায়, সুকন্যা মণ্ডলের মানসিক অবস্থা ঠিক নেই। তিনি জানান, ‘‘আমি বিপর্যস্ত। আমার মা প্রয়াত, বাবা জেলে, মানসিক ভাবে ভেঙে পড়েছি।’’

গরুপাচার কাণ্ডের তদন্তে নেমে সিবিআই যে জেরা করেন তাতে তাদের সন্দেহ বাসা বাঁধে অনুব্রত মণ্ডলের মেয়ের উপর। জানা যায় যে এই সুকন্যা মণ্ডলের নামে রয়েছে একাধিক রাইস মিল এবং বেসরকারি সংস্থা। এমনকি বহু বেনামী সম্পত্তির মালিক তিনি।

এখানেই শেষ নয়। অর্পিতার থেকে কিছুটা কম টাকার মালিক এই সুকন্যা। ইতিমধ্যে, সরকারি আধিকারিকরা সুকন্যার ব্যাঙ্কের আর্থিক লেনদেনের খোঁজ চালায়। ব্যাঙ্কের আধিকারিকদের সঙ্গে সম্পত্তি নিয়ে কথা বলেন তারা। জানা যায়, সুকন্যার নামে প্রায় ১৬ কোটি ৯৭ লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট রয়েছে, যা ইতিমধ্যে বাজেয়াপ্ত করেছেন গোয়েন্দারা!!

whatsapp logo