whatsapp channel

Kylie Jenner: শ্রীদেবীকে নকল হলিউড তারকার

শ্রীদেবী (Sridevi) কি সত্যিই কোথাও নেই? বহুদিন হয়ে গেল। অভিশপ্ত সেই সময়টা তবু যেন কোথাও থেমে রয়েছে। জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এখনও পর্দায় এলে তাঁর মাঝে শ্রীদেবীর অংশ খুঁজে পান…

Avatar

Advertisements
Advertisements

শ্রীদেবী (Sridevi) কি সত্যিই কোথাও নেই? বহুদিন হয়ে গেল। অভিশপ্ত সেই সময়টা তবু যেন কোথাও থেমে রয়েছে। জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এখনও পর্দায় এলে তাঁর মাঝে শ্রীদেবীর অংশ খুঁজে পান অনুরাগীদের একাংশ। এখনও ‘হাওয়া হাওয়াই’ আইকনিক। অনেক না পাওয়াকে পিছনে ফেলে হারিয়ে গিয়েছে শ্রীদেবীর নশ্বর শরীর। কিন্তু বেঁচে রয়েছে ভারতের প্রথম মহিলা সুপারস্টারের অম্লান স্টারডম। দেশের গন্ডি পেরিয়ে সেই স্টারডমের আলো ছড়িয়ে পড়েছে বিদেশেও। এবার তার প্রমাণ মিলল হলিউড তারকা কাইলি জেনারের পোশাকে।

Advertisements

সম্প্রতি ছিল কাইলির পঁচিশ তম জন্মদিনের পার্টি। তারকাখচিত সেই পার্টির আগেই ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কাইলি গিয়েছিলেন নৈশভোজে। তাঁর পরনে ছিল পাকো রাবানের তৈরি ঝলমলে পোশাক। পোশাকের রঙ ছিল সিলভার। এই পোশাকটি ছিল স্লিভলেস। ব্যাকলেস সিলভার রঙের পোশাকের সাথে কাইলি পরেছিলেন ডেনিম ট্রাউজার। হাতে ছিল মানানসই ক্লাচ। কাইলির এই পোশাক পরিহিত ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের মনে হয়েছে শ্রীদেবীর পোশাকের অনুকরণে বানানো হয়েছে কাইলির পোশাকটি। তবে শ্রীদেবীর পোশাকটি এতটা খোলামেলা ছিল না। কাইলির পোশাকে শ্রীদেবীর পোশাকটির মতোই রয়েছে হুডি। অনেকে বিষয়টি কাকতালীয় বললেও এতটা মিল কখনও হতেই পারে না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kylie 🤍 (@kyliejenner)

Advertisements

শ্রীদেবীর পোশাকের ডিজাইনকে সামান্য অদল-বদল করে বানানো হয়েছে কাইলির পোশাক। এই পোশাকের সাথে শ্রীদেবীর মেকআপ ছিল উজ্জ্বল ও ঠোঁটে ছিল মেরুন রঙের লিপস্টিক। কিন্তু কাইলির মেকআপ অপেক্ষাকৃত হালকা ও ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিক।

Advertisements

তবে যাই হোক, এবার তো প্রমাণ হয়েই গেল শ্রীদেবী ‘ইংলিশ ভিংলিশ’ ফ্যাশনেরও ‘মম’।

whatsapp logo
Advertisements