Bengali SerialHoop Plus

বাড়ি পাল্টালে কি সত্যিই পাল্টে যায় জীবন! উত্তর দিতে আসছে নতুন ধারাবাহিক

বাড়ি পাল্টে গেলে কি জীবন পাল্টে যায়? উত্তর পাবেন। অপেক্ষা করুন। তার আগে দেখে নিন কারা রয়েছেন নতুন গল্পে। মুখ্য ভূমিকায় অভিনয়ে রয়েছেন রাহুল মজুমদার ও নায়িকার ভূমিকায় আছেন নবাগতা শুভস্মিতা। ভাবছেন কোন ধারাবাহিক আসছে? কিছুদিন আগে পর্যন্ত শোনা যায় ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের সিক্যুয়েল আসবে, অর্থাৎ দ্বিতীয় পার্ট আসবে। কিন্তু, এই গল্প দেখে মনে হচ্ছে দ্বিতীয় পার্ট শুরু হয়ে গিয়েছে, যদিও এটি ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের দ্বিতীয় পার্ট নয়।

চলতি বছরে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে একাধিক বাংলা ধারাবাহিক। শুরুটা হয়েছিল ‘গাঁটছড়া’ দিয়ে। এরপর আসে ‘অনুরাগের ছোঁয়া’, ‘গুড্ডি’, ‘গোধূলি আলাপ’, ‘সাহেবের চিঠি’, ‘এক্কা দোক্কা’, ‘মাধবীলতা’। এবারে আসতে চলেছে ‘হরগৌরী পাইস হোটেল’ ( Horo Gouri Pice Hotel)।

ইতিমধ্যে, নতুন এই ধারাবাহিকের প্রোমো রিলিজ করেছে। আগের গল্পে নায়কের মিষ্টির দোকান ছিল আর এখানে নায়কের পাইস হোটেল রয়েছে। গল্পে, দেখানো হচ্ছে শুভস্মিতাকে বিয়ে করে রাহুল ঘরে আনবেন। নায়িকা খুবই প্রাণোচ্ছল। তার ধারণা বিয়ের পর কিছুই পাল্টায় না। বিয়ের আগের ও পরের জীবন একই থাকে। কিন্তু, শ্বশুর বাড়িতে এসে অন্যরকম চিত্র দেখে তার চোখে জল আসে। কিন্তু, স্বামীকে পরম বন্ধু হিসেবে পাবে নায়িকা। আপাতত প্রোমো দেখে উচ্ছসিত দর্শকরা।

দর্শকরা আরো বেশি খুশি হয়েছে যে তারা রাহুলকে সুস্থ অবস্থায় দেখতে পাবে নতুন এই ধারাবাহিকে, অন্যদিকে শুভস্মিতাকে অনেক শর্ট ফিল্মে দেখা গেছে।মডেলিং জগতে কাজ করেছেন শুভস্মিতা। সম্প্রতি মুক্তি পায় বাংলা সিনেমা ‘কুলের আচার’। এখানেও তিনি অভিনয় করেন। এছাড়া, ‘জনি বনি’ ওয়েব সিরিজে তাকে দেখা গিয়েছে।

Related Articles