Hoop Life

Lifestyle: বাস্তুমতে আপনার এই অভ্যাস জীবনে ডেকে আনতে পারে বিপদ

বাস্তু কিন্তু শুধুমাত্র কুসংস্কারে নয়, আমরা অনেকেই এটি ভেবে ভুল করে থাকি। বাস্তু নিয়ে পড়াশোনা করা হয়, অনেক অতীতকাল থেকে এই বাস্ত মেনে ঘর বাড়ি, নগর পরিকল্পনা করা হচ্ছে। যার জন্য কিন্তু সেই বাস্তু মেনে জীবন যাপন চালানোর জন্য সে যুগের সভ্যতা অনেক উন্নতি করেছে। এমনটা ইতিহাস ঘাটলে খুঁজে পাওয়া যায়। তাই তারা যখন বিশ্বাস করেন তাহলে আপনি বা কেন বিশ্বাস করবে না, আপনিও আপনার ঘর বাড়িকে বাস্তু মেনে করুন।

বাস্ত বলছে ফাঁকা দেওয়াল কখনোই আপনার জন্য শুভ বার্তা বয়ে আনবেনা। অনেক সময় আমরা ফাঁকা দেওয়ালের দিকে তাকিয়ে থাকি। তাও কিন্তু আপনার ওপরে একটি নেগেটিভ শক্তি কাজ করাবে, তাই যতটা সম্ভব ফাঁকা দেওয়াল রাখবেন না। যদি কোনো কারণে দেওয়াল ফাঁকা রাখতেই হয়, তাহলে সেখানে একটি কোন পেইন্টিং রাখতে পারেন অথবা রাখতে পারেন কোন পরিবারের ছবি কিংবা যদি মনে হয় তাহলে কোন দেবতার ছবি দিয়েও আপনি আপনার দেওয়ালকে সাজাতে পারেন।

তবে যে সমস্ত মানুষের অভ্যাস আছে ফাঁকা দেওয়ালের দিকে তাকিয়ে থাকা, তাদের উপরে নেতিবাচক শক্তি সতর্ক বার্তা নিয়ে আসতে পারে আসছে। বাস্ত অনুযায়ী, দেওয়ালের দিকে তাকিয়ে থাকা মানুষটি কিন্তু মানসিকভাবে নানান রকম সমস্যার মধ্যে আছে। তার মধ্যে আছে নেতিবাচকতা। তাই নেতিবাচক মানুষটিকে যদি একটু অন্যরকম করে তুলতে চান অর্থাৎ পজেটিভ হাসিখুশি করে তুলতে চান, তাহলে দেওয়ালকে সুন্দর রং দিয়ে করিয়ে দিন অথবা দেওয়ালে লাগান নানান রকমের পেইন্টিং।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles