Hoop PlusReality show

Rachna Banerjee: রচনার পোডিয়াম থেকে বেরল লুকানো খাবার!

রচনা ব্যানার্জী (Rachana Banerjee) এমনিতে ফিটনেস সচেতন হলেও খেতে ভালোবাসেন। ইদানিং তাঁর ছেলের কারণে বাড়ি থাকলেই তাঁকে বিভিন্ন রান্না করতে হয়। পাস্তা, পিজ্জা বাদ যায় না কিছুই। তবে রচনা নিজেকে শেপে রাখেন। কারণ তাঁর শাড়ির ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশন’-এর ফেস তিনি নিজেই। কিন্তু সম্প্রতি রচনা ধরা পড়ে গেলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallik), দেবলীনা (Debleena Dutt)-দের হাতে। তাঁর পোডিয়াম থেকে বের হল লুকানো খাবার।

কিছুদিন আগেই জি বাংলায় সম্প্রচারিত গেম শো ‘দিদি নং ওয়ান’-এ এসেছিলেন কাঞ্চন, দেবলীনা, বিশ্বনাথ বসু (Biswanath Basu), সৌমিলি ঘোষ বিশ্বাস (Soumili Ghosh Biswas), মানসী সিনহা (Manasi Sinha) সহ একঝাঁক সেলিব্রিটি। রীতিমত ঘটি ভার্সেস বাঙালে জমে উঠেছিল শোয়ের বিশেষ পর্বটি। কাঞ্চন জানান, একবার সেটে তিনি খাবার নিয়ে বিশ্বনাথের সাথে ইয়ার্কি করায় রীতিমত রেগে উঠেছিলেন বিশ্বনাথ। শুটিং শেষ হওয়ার পর তিনি বলেছিলেন, তাঁর সাথে খাবার নিয়ে যেন ইয়ার্কি না করা হয়।

জোজো (Jojo) তুলে ধরলেন বিশ্বনাথের দেশের বাড়ির দুর্গাপুজোর কথা। প্রতি বছর তাঁরা সবাই মিলে যান বিশ্বনাথের গ্রামের বাড়ির বনেদি দুর্গাপুজোয় অংশগ্রহণ করতে। সেখানে মেনুতে থাকে মাটন, মাছের মাথা দিয়ে ডাল, এঁচোড়ের তরকারীর মতো লোভনীয় খাবার। সৌমিলি ও দেবলীনা রোগা বলে তাঁদের নিয়ে মজাও হয়। এরপরেই রচনা কিছু বুঝে ওঠার আগেই সকলে ঝাঁপিয়ে পড়েন তাঁর পোডিয়ামে।

পোডিয়াম খুঁজে বেরোয় ছোলা ভাজা, টুথপিক, হজমোলা, এনার্জি ড্রিংক। বোঝাই গেল, কেন এখনও এত ছিপছিপে রচনা!

Related Articles