whatsapp channel
BollywoodGossipHoop Plus

Anjali Arora: গোপন সঙ্গমের ভিডিও ফাঁস! অঞ্জলির পাশে দাঁড়ালেন উর্ফি

বিগত কিছু দিন ধরে তুমুল চর্চায় রয়েছেন লক আপ ও ‘কাঁচা বাদাম’ নাচ খ্যত ‘অ়ঞ্জলি আরোরা’ (Anjali Arora)। বিষয়- ক্যামেরার সামনে চটকদার রতিক্রিয়া। ফাঁস হয় গোপন ভিডিও, যেখানে দেখা যায় অঞ্জলি একজন পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত। ভিডিওটি ভাইরাল হতে তুমুল হইচই শুরু হতে যায় নেট মাধ্যমে এবং মানুষের মুখে মুখে।

অঞ্জলি বহুবার দাবি করেছেন যে ভিডিওটিতে দেখানো মেয়েটি তিনি নন। হয়তো তার মুখ বসানো হয়েছে এডিটিং করে। তবে তিনি কোনোভাবেই ওই অশ্লীল ভিডিওতে নেই। কিন্তু, Anjali Arora MMS নামেই ছড়িয়ে বিভ্রান্তির সৃষ্টি করেছে ভিডিয়োটি। এই ব্যাপারে অবশ্য অঞ্জলির দাবি যে কোনও এক ব্যক্তির বোকামির শিকার হতে হয়েছে তাকে।

সম্প্রতি, অঞ্জলির হয়ে মুখ খুললেন আরেক চর্চিত স্টার উরফি জাভেদ ( Urfi Javed), যিনি বর্তমানের চলতি ফিরতি ফ্যাশন মডেল। মুম্বাইয়ের পথে ঘাটে উরফি একাই একশো। তার পোশাকের বাহার দেখলে আচ্ছা আচ্ছা ফ্যাশন ডিজাইনার অক্কা যেতে পারেন। এবারে, এই উরফি কড়া শব্দে প্রতিবাদ জানালেন এবং অঞ্জলির হয়েই সওয়াল করলেন।

অভিনেত্রী তথা মডেল উরফি’র কথা অনুযায়ী, ধরে নেওয়া যাক ভিডিয়োতে অঞ্জলিই রয়েছেন, কিন্তু ও নিশ্চয়ই ভিডিয়োটি ভাইরাল করতে বা প্রকাশ্যে আনতে চাননি? এককথায়, অঞ্জলি একটা জঘন্য অপরাধের শিকার হয়েছেন। হস্তমৈথুন বা যৌনসঙ্গমের সময়ে অঞ্জলি যদি স্বেচ্ছায় ভিডিয়োটি তৈরি করে এবং সেটি কোনও ভাবে ছড়িয়ে যায়, তা হলেও ও-ই অন্যায়ের শিকার। আপনারা কেন সেটা বুঝতে পারছেন না?

whatsapp logo