whatsapp channel

Nusrat Jahan: মুসলিম হয়েও বারবার হিন্দু ছেলেকে বিয়ে কেন! উত্তরে যা বললেন নুসরত জাহান

ধর্মীয় কোনো ইস্যু নিয়ে বাড়াবাড়ি মানেই সেখানে তৈরি হয় বাক যুদ্ধ, অসন্তোষ এবং শেষ পর্যন্ত তাণ্ডব। কিন্তু, মানুষ এত কিছু জেনেও ধর্মীয় ইস্যু নিয়েই কথা বলতে বা ডিবেট করতে বেশি…

Avatar

Advertisements
Advertisements

ধর্মীয় কোনো ইস্যু নিয়ে বাড়াবাড়ি মানেই সেখানে তৈরি হয় বাক যুদ্ধ, অসন্তোষ এবং শেষ পর্যন্ত তাণ্ডব। কিন্তু, মানুষ এত কিছু জেনেও ধর্মীয় ইস্যু নিয়েই কথা বলতে বা ডিবেট করতে বেশি পছন্দ করেন, আর সেই হেতু নুসরত জাহানকে ফের এক ভয়ঙ্কর প্রশ্নের মুখোমুখি হতে হল।

Advertisements

গত রবিবার রাতে ইনস্টাগ্রামে তার অনুরাগীদের সঙ্গে আড্ডা দেন নুসরত জাহান। যারা তার কমেন্ট বক্সে ভালোবাসা উজাড় করে দেন এবং অভিনেত্রীর রিপ্লাই করার সময় হয় না, তাদের উদ্দেশ্যে লাইভে এসে আড্ডা দেওয়া। সেদিন। #Askmeanything সেশনের আয়োজন করেছিলেন নুসরত, অর্থাৎ তাকে যা ইচ্ছা প্রশ্ন করা যাবে।

Advertisements

সেই #Askmeanything সেশনে তাকে নানান ধরনের প্রশ্ন করা হয়, যার মধ্যে উল্লেখযোগ্য হল – ‘তুমি অমুসলিমদের বিয়ে করেছো কেন? নাকি তুমি মুসলমান বর পাওয়ার যোগ্য নও?’ কি ভাবলেন নুসরত উত্তর দেয় নি? দিয়েছেন। তার উত্তর হল এই যে – ‘তুমি ঠিক কোন গ্রহের প্রাণী? কোন জগতেই বা বাস কর, তুমি কি মানুষ…!’

Advertisements

Advertisements

একটা সময় অতীতে এমন এক বয়ফ্রেন্ডের পাল্লায় পড়েছিলেন যিনি নিজেই রেপ কেসে ফেঁসে যান, পরবর্তীতে নাম জড়ান নিখিল জৈন এর সঙ্গে। তুরস্কের বোদরুমে নিখিল জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পরেও তিনি সেই বিয়ে আইনত বৈধ নয় বলে সরে আসেন। যশ দাশগুপ্তর সন্তানের মা হন। এই নিয়ে তুমুল ঝড় ওঠে নুসরতের জীবনে। পর পর দুটি মানুষ, দুটি সংসার, দুটি বিয়ে, এবং দুই জনই হিন্দু।

whatsapp logo
Advertisements