Hoop PlusTollywood

শাড়ি পরে বসে থাকা ছোট্ট মেয়েটি আজ টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

“প্রজাপতির ডানায় আঁকা ছিলো শৈশবের রঙ্গিন দিনগুলি, অশ্রুজলে ভিজে চোখের পাপড়ি সেই হারানো দৃশ্যাবলী। ঐশ্বর্য ভরা রঙিন এই পৃথিবীর বুকে– সময়ের সমুদ্রে শৈশবের স্মৃতিগুলো আঁকা থাকে।”- হারিয়ে যাওয়া শৈশব নিয়ে আক্ষেপ সকলেরই থাকে কমবেশি। সকালের মিঠে রোদের ব্যালকনিতে বসে ছোটবেলার আদুরে দিনের স্মৃতি রোমন্থন করতে কেই না ভালোবাসে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, সকলেই শৈশবে ফিরে যেতে চান। পুরানো এলবাম হাঁতড়ে হারিয়ে যাওয়া দিনের ছবিতে চোখ রেখে মুচকি হাসি হাসতে সকলেই কমবেশি পছন্দ করেন। ফিরে যাওয়া সম্ভবপর না হলেও সেই স্মৃতিতে ডুব দেওয়া যায় অনায়াসে।

কোয়েল মল্লিক (Koel Mallick), বাংলা ছবির দুনিয়ায় কালজয়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। রঞ্জিত মল্লিকের কন্যা হলেও তিনি নিজের দক্ষতায় জায়গা করে নিয়েছেন বিখ্যাতদের তালিকায়। সবরকম চরিত্রে সাবলীল অভিনয় করেন অভিনেত্রী। তবে শুধু অভিনয় নয়, বাস্তব জীবনেও কোয়েল পরিবারকে নিয়ে থাকতে ভালোবাসেন। সকল উৎসবেই তিনি হাজির হন পরিবারের কাছে। দুর্গাপূজায় যেমন শাড়ি পরে বাঙালিয়ানায় ভেসে যান অভিনেত্রী, তেমনই গুরুপূর্ণিমায় গুরুদোয়ারায় গিয়ে প্রার্থনা করেন তিনি। এককথায় পরিবারের খুব কাছাকাছি থাকেন অভিনেত্রী।

আর এবার এমনই একটি শৈশবের মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি পুরানো দিনের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে দেখা যাচ্ছে কোয়েল মল্লিক ও তার এক বান্ধবীকে। অভিনেত্রীর পরনে রয়েছে সাদা শাড়ি ও ব্লাউজ। অন্যদিকে বাসন্তী শালোয়ার কামিজে বন্দি হয়েছেন তার বান্ধবী। চেয়ারে বসে খুদে রঞ্জিত-কন্যা, পাশেই দাঁড়িয়ে তার সহচরী। ছবিটি কোনো এক সরস্বতী পুজোর। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সরস্বতী পুজোর সাজুগুজু। ভবনীপুরের বারান্দায় তোরে খুব মনে পড়ে’।

অভিনেত্রীর এই পোস্টে কমেন্টের বন্যা বয়ে গেছে অনুরাগীদের। তার স্মৃতিতে ডুব দিয়েছেন তারাও। অনেকেই ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘ছোটবেলায় খুব মিষ্টি দেখতে ছিলেন আপনি’; আবার একজন লিখেছেন, ‘এখনের থেকেও আগে বেশি সুন্দরী ছিলেন আপনি’; আবার এক অনুরাগী লিখেছেন, ‘আমি আপনাকে সেই সময় মল্লিক বাড়িতে দেখেছি। মিষ্টি পুতুলের মতো দেখতে ছিলেন আপনি’।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা