whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর কোলে ছোট্ট খুদের আসল পরিচয় জানেন কি!

শ্রাবন্তী এমনই একজন অভিনেত্রী, তাকে বেচারি বলা যেতেই পারে। যাই করছেন তাতেই কটাক্ষের শিকার হচ্ছেন। অবশ্যই তিনি তার রূপের জাদুতে মানুষদের মুগ্ধ করে রেখেছেন, অনুরাগীদের একাধিক ছবি উপহার দিচ্ছেন, এরপরেও মানুষ তাকে কটাক্ষ করতে ছাড়ছে না।

সম্প্রতি, শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে পাওয়া গেল একটি কালো কুচকুচে গ্ল্যামারাস ড্রেসে। থাই-স্লিট কালো গাউন বেয়ে উপচে পড়ছে অভিনেত্রীর যৌবন। কালো রঙা এক কাঁধ খোলা গাউনে শ্রাবন্তী (Srabanti Chatterjee) এতটাই গর্জিয়াস লাগছে যে নেট জনতা কটাক্ষের পাশাপাশি তার ছবিতে লাইক ঠুকে দিয়ে গেছেন।

নেটিজেনরা অবশ্য শ্রাবন্তীর ছবি দেখার পাশাপাশি কমেন্ট বক্সে প্রশ্ন ছুঁড়ে দিয়ে গিয়েছেন – এই বাচ্চাটি কার? কেউ বলেছেন – বৌদি এইটি কি তোমার ছোট ছেলে? এরকম নানান প্রশ্নের মুখে শ্রাবন্তী। কারণ, তার কোলে ছিল একটি ছোট্ট এক বছরের বাচ্চা, যাকে দেখেই নেট জনতার মনে নানান প্রশ্ন জেগেছে। শ্রাবন্তীর যদি বাচ্চাটি না হয়ে থাকে, তবে বাচ্চাটি কার?

প্রায় ১৮ বছর পর শ্রাবন্তীর পরিবারে এসেছে নতুন অতিথি। বাচ্চাটির নাম পিমা। অভিনেত্রী ছবির তলায় ক্যাপশনে লেখেন পিমার জন্মদিন। এখন প্রশ্ন হল কে এই পিমা? শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষের একমাত্র পুত্র এই পিমা। গত বছর সেপ্টেম্বরেই জন্মেছিল এই একরত্তি। এক বছর পূর্ণ হতেই জন্মদিনে সেলিব্রেশনে শ্রাবন্তীর বোনপো। সেই উপলক্ষ্যেই ঘরোয়া পার্টির আয়োজন করেছিল নায়িকার পরিবার। এই পার্টিতে এসেছিলেন শ্রাবন্তীর ছেলে ও ছেলের গার্লফ্রেন্ড দামিনী সহ অভীরূপ ও অভিনেত্রীর বিশেষ বান্ধবীরা।

whatsapp logo